1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

এবার ভোট যুদ্ধ দূর্নীতিবাজ আর ঝনখেলাপীর বিরুদ্ধে সিমিন হোসেন রিমি-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ৫৬ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: এসএম মাসুদ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ৪ কাপাসিয়া আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর এবারের ভোটই হবে দূর্নীতিবাজ আর ভূমিদস্যু ঋণ খেলাপির বিরুদ্ধে বলেছেন বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি ।

তিনি আজ উপজেলার তরগাঁও, সনমানিয়া, কড়িহাতা ইউনিয়নের নির্বাচনী পথসভায় ভোটারদের উদ্দেশ্য এ-সব কথা বলেন। তিনি বলেন এদেশের মাটিতে দূর্নীতিবাজদের ঠাঁই হবেনা। এলাকার জনগণ জেগে উঠেছে ভূমি দস্যদের বিরুদ্ধে তারা সৎ ব্যক্তিকে নির্বাচিত করে ভোটের অধিকার কায়েম করবে।

তিনি আরো বলেন উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকার বিকল্প নাই। নৌকা উন্নয়নের প্রতীক স্বাধীনতার প্রতীক নৌকা শেখ হাসিনার প্রতীক নৌকা বঙ্গবন্ধুর প্রতীক নৌকা তাজউদ্দীনের প্রতীক। আমরা সবাই নৌকা। তিনি বলেন নৌকায় ভোট দেওয়ার জন্য এলাকাবাসী এক জোট হয়ে গেছে দুর্নীতিবাজ কে পরাজিত করে নৌকার বিজয় ছিনিয়ে আনবে।

এ সময় নির্বাচনী পথসভায় উপস্থিত ছিলেন,
জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,ইউপি চেয়ারম্যান আইবোর রহমান সিকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ফরিদা খানম, মহিলা নেত্রী দিলরুবা আক্তার, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন প্রমুখ।

 

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com