1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দিনাজপুরে ৭ কোটি ৫৯ লক্ষ ৩৬ হাজার টাকার অবৈধ্য মাদক ধ্বংস-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে মহান ২১ শে ফেব্রুয়ারি পালন-গাজীপুর সংবাদ  বড়লেখায় একুশে ফেব্রুয়ারি উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে জাগরণী ইসলামী তরুণ সংঘ-গাজীপুর সংবাদ  বড়লেখায় গ্লোরিয়াস কিন্ডারগার্টেনে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন-গাজীপুর সংবাদ  গজারিয়া জেনেসিস কিন্ডারগার্টেন বার্ষিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  গজারিয়া ভাষা শহীদদের স্মরণে আওয়ামী লীগের দোয়া ও আলোচনা সভা-গাজীপুর সংবাদ  বড়লেখায় কুতুবআলী একাডেমিতে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  শ্রীপুরের মাওনা চৌরাস্তায় (বিডিএস) উদ্যোগে বিনামুল্যে রক্তের গ্রুপ নির্নয়।-গাজীপুর সংবাদ  একুশে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দনারাম উচ্চ বিদ্যালয় প্রভাতফেরী ও আলোচনা সভা-গাজীপুর সংবাদ  সিলেটে ভাষা শহীদদের প্রতি বিএমএসএস’র শ্রদ্ধা নিবেদন-গাজীপুর সংবাদ 

ফরিদগঞ্জে চাঁদাবাজির মামলায় চেয়ারম্যান-মেম্বার কারাগারে-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ২১ টাইম ভিউ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি,মোঃ এনামুল হক খোকন পাটওয়ারী

চাঁদপুরের ফরিদগঞ্জে চাঁদাবাজির মামলায় ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার সকালে হাজিরা দিতে গেলে জামিন আবেদন নামঞ্জুর করে চাঁদপুরের বিচারিক আদালত-১-এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল আলম তাঁদের কারাগারে পাঠান।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. হুমায়ুন কবির বলেন, উপজেলার চর দুঃখিয়া পশ্চিম ইউনিয়নের আলমগীর হোসেন বাদী হয়ে গত বছর চাঁদপুর জুডিশিয়াল আদালতে চাঁদাবাজির মামলা করেন। মামলায় স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শাহজাহান মাস্টার, ইউপি সদস্য মো. আবদুস সাত্তারসহ ১১ জনকে আসামি করা হয়। আদালত মামলা গ্রহণ করে পিবিআইকে তদন্তের দায়িত্ব দেন।

পিবিআইয়ের পরিদর্শক পুলক বড়ুয়া বলেন, ‘আদালত থেকে দায়িত্ব পেয়ে মামলাটি তদন্ত করি। মামলার বাদী আলমগীর হোসেনের স্ত্রীকে আটকে রেখে ২ লাখ টাকা চাঁদা আদায়ের অভিযোগ করা হয়। তদন্ত শেষে অভিযোগের সত্যতা পেয়ে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দিই।’

মামলার বাদী আলমগীর হোসেন বলেন, পিবিআই তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার পর আজ বৃহস্পতিবার আদালত মামলাটির শুনানির দিন ধার্য করেন। শুনানি শেষে আদালত ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান মাস্টার ও ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুস সাত্তারকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। তবে একই মামলার অন্য আসামিদের জামিন দেওয়া হয়।

উল্লেখ্য, সম্প্রতি ওই ইউপি চেয়ারম্যানের অনিয়মের প্রতিবাদ করায় ইউপি সচিব ইমাম হোসেন হাসানকে মারধর করার ঘটনায় স্হানীয় ও জাতীয় দৈনিক  পত্রিকাসহ বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com