1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

ফুল উৎসব পার্ক উদ্ভোধন-আনন্দে মাতোয়ারা দর্শনার্থীরা-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৬৭ টাইম ভিউ

মোহাম্মদ মাসুদ

চট্টগ্রামে এই প্রথম মাসব্যাপী ফুল উৎসব।চট্টগ্রামবাসীর নান্দনিক মনের বহিঃপ্রকাশ।

যা জেলা প্রশাসকের উদ্যোগে কর্মসংস্থান ও ফুলশিল্পে নতুন দিগন্ত উন্মোচিত হলো। সুনীল অর্থনীতি বাংলাদেশে বিনিয়োগের নতুন সম্ভাবনাময় খাত। ফুল উৎসব চট্টগ্রামবাসীর নান্দনিক মনের বহিঃপ্রকাশ।জেলা প্রশাসকের মাসব্যাপী নান্দনিক উদ্যোগ প্রশংসিত ও ব্যাপক সাড়া ফেলেছে চট্টগ্রামবাসী সহ দেশজুড়ে। যা ব্যাপক আলোচিত সোশ্যাল মিডিয়া চট্টগ্রামবাসী ও প্রকৃতি ফুলপ্রেমী মানুষের মনে প্রানে ও সাধারণ মানুষের মুখে মুখে।

দর্শনার্থীদের ভিড়ে মুখরিত মাসব্যাপী ফুল উৎসব।ফুল উৎসব পার্কের নানা জমকালো আয়োজনে উদ্ভোধন হলো আজ। লাখো ফুলের সমাহারে প্রাকৃতিক রূপে মুগ্ধ দর্শনার্থী ও অতিথি সকলেই।অগণিত দর্শনার্থীদের পদাচরনাণায় আনন্দে মুখর ডিসি পার্ক। ফুল উৎসবের আয়োজন মেলায় উচ্ছ্বাসিত অনুপ্রাণিত উৎসুক ফুল প্রাকৃতিক প্রেমী জনসাধারণ,অতিথি উপস্থিত দর্শনার্থী সকলেই। উৎসবে আগত সাধারণ জনতা আনন্দে মাতোয়ারা পর্যটক ও দর্শনার্থীরা। মাদকের স্বর্গরাজ্য এখন ফুলের স্বর্গরাজ্য।

২৫ জানুযারী বৃহস্পতিবার বেলা ১২টায় ফিতা কেটে সীতাকুণ্ডের ফৌজদার হাট ফুলের উৎসব পার্ক উদ্ভোধন করেন প্রধান অতিথি মন্ত্রী পরিষদের সচিব মাহবুব হোসেন ও অতিথিবৃন্দ।

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে মেলা উদ্বোধন কালে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জন প্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী ও চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ তোফায়েল ইসলাম। অন্যান্যদের মধ্যে আরো উপস্হিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম রফিকুল ইসলাম,নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আশরাফুল আলম, উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মোহাম্মদ আলাউদ্দিন,সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন পিপিএম,সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী,সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু,এম,হেদায়েত সহ সকল সাংবাদিক বৃন্দ বিভিন্ন দফতরের সরকারী কর্মকর্তা,রাজনৈতিক,সামাজিক নেতৃবৃন্দ।
প্রধান অতিথি বলেন,শুনেছি এই এলাকায় মাদকের স্বর্গরাজ্য ছিল,চট্টগ্রাম জেলা প্রশাসকের উদ্যোগে একটি সঠিক সিদ্ধান্তে আজ এখানে ১২৭ রকমের ফুলের সু- গন্ধ বেসে বেড়াচ্ছে,
দেশের বিভিন্ন জেলা থেকে শত শত ভ্রমন পিপাসুরা এখানে এসে ফুলের সু-গন্ধি নিচ্ছে,দেশের ভিন্ন রকমের একটি পর্যটন স্হানে রুপান্তিত হয়েছে এই পার্ক।দেখে মুগ্ধ হচ্ছেন সবাই,শত শত পর্যটক মোবাইলে সেল্ফি তোলেন এখানের বাহারি ফুল কে আঁকড়ে ধরে। আমি ফুল উৎসবের সর্বাঙ্গীণ সফলতা কামনা করছি।

উল্লেখ্য:চট্টগ্রাম উত্তর জেলাধীন সীতাকুণ্ডের ফৌজদারহাট সাগর উপকূলস্থ সরকারী কয়েকশত খাস ভূমি ও উপকূলীয় বনায়নে গড়ে উঠেছিল মাদকের আখড়া,চলতো নানান অপরাধ, চট্টগ্রাম জেলা প্রশাসকের উদ্যোগে অবৈধ দখল ও মাদকের আখড়া উচ্ছেদ করে গড়ে তোলা হয়েছে হাজারো জাতের ফুলের পার্ক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com