1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

সুবর্ণচরে খলিলুল্লাহ মেম্বার এর জানাজা ও দাফন সম্পন্ন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৭৩ টাইম ভিউ

আহসান হাবীব স্টাফ রিপোর্টার

নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার, বিশিষ্ট সমাজ সেবক, খলিলুল্লাহ খলিল মেম্বার এর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় পাংখার বাজার উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে মরদেহ জালাল সারেং মসজিদ সংলগ্ন তার পিতার কবরের পাশে দাফন করা হয়েছে।

বুধবার সন্ধায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৩ বছর। মৃত্যুকালে তার সহধর্মিনী, এক ছেলে, এক মেয়ে, মাতা, আট ভাইবোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সকাল ৯টায় খলিল মেম্বারের মরদেহ পাংখার বাজার উচ্চ বিদ্যালয় মাঠে নিয়ে আসা হলে তার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষী ও অসংখ্য গুণগ্রাহী।

মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার, চরজব্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট ওমর ফারুক, সাবেক চেয়ারম্যান আব্দুল্লাহ মিয়া, চরজুবিলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং তার ঘনিষ্ঠ আস্থাভাজন, সাইফুল্লাহ খসরু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী, চরবাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব, চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবুল বাসার, চরজুবিলী রাব্বানীয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান, বায়তুশ শরফ মসজিদের খতিব, মাওলানা আবুল হোসাইনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানাজায় উপস্থিত হাজার হাজার মানুষ কান্নায় ভেঙে পড়েন, এসময় হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বানী দিয়েছেন, চরজুবিলী ইউনিয়ন পরিষদ, পাংখার বাজার উচ্চ বিদ্যালয়, সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com