1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

গাজীপুর বন্ধু-৮৬ এসএসসি ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৫২ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: এসএম মাসুদ

বন্ধু সেবা ও মানব কল্যাণের লক্ষ্য নিয়ে গাজীপুর জেলা বন্ধু-৮৬ এসএসসি ব্যাচের মিলনমেলা আনন্দঘন পরিবেশ ও জাঁকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।

বন্ধুদের পাশে থাকার প্রত্যয়ে ইতিমধ্যে প্রশংসনীয় ভুমিকা পালন করেছে এই সংগঠনের সদস্যরা। অসহায়দের অর্থ সহায়তা, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও পুরস্কার প্রদান এবং বিভিন্ন জাতীয় দিবস পালনসহ সামাজিক কার্যক্রমে অংশ নিয়ে যথেষ্ট সুনাম অর্জন করেছে এই সংগঠন।

সংগঠনের সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী, জেলার শফিপুর আইডিয়াল স্কুল ও কলেজের প্রতিষ্ঠাতা হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল আজিজ সরদারের নেতৃত্বে একঝাঁক বন্ধু মিলনমেলায় অংশ গ্রহণ করে। আড্ডায়, গল্পে, কুশল বিনিময় ও বিভিন্ন ইভেন্টে উদযাপিত হলো সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। গাজীপুর শহরের অদূরে আমতলীর সুকুন্দি এলাকার “ছুটি রিসোর্টে” বন্ধুদের কলকাকলীতে হয়ে গেলো সংগঠনের এ অনুষ্ঠান।
পড়ালেখা শেষ করে অনেকেই চাকরি কিংবা ব্যবসা বাণিজ্যে ব্যস্ত। কেউবা দূরপ্রবাসে। বন্ধুদের মধ্যে যোগাযোগ যখন বিচ্ছিন্ন হতে চলছে, তখন বন্ধুত্ব ও ঐক্যের বন্ধনে আবদ্ধ থাকার ভিন্ন এক পথ ধরেন গাজীপুর ছিয়াশি ব্যাচের বন্ধুরা।
মিলনমেলায় জেলা এবং বিভিন্ন কর্মস্থল থেকে আসা বন্ধুরা একে অপরের সঙ্গে পরিচিত হওয়া, ছবি তোলা, সেল্ফি, আড্ডা, গল্প, নাচ, গানে মেতে উঠেন।

‘বন্ধুত্বের বন্ধন, সম্প্রীতি ও সফলতার এই স্লোগানকে ধারণ করে সবার মধ্যে বন্ধুত্ব, আন্তরিকতা সৃষ্টির পাশাপাশি পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির জন্য গত দুই বছর ধরে বিভিন্ন কাজ করছে সংগঠনটি। এছাড়া প্রয়োজনে সমাজ বা রাষ্ট্রের জন্য কিছু করার চেষ্টা নিয়েও গাজীপুর বন্ধু-৮৬’র বন্ধনটা আরো সুদৃঢ় করতে মিলনমেলার আয়োজকরা প্রতিজ্ঞাবদ্ধ।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com