1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

গরুকে ঘাস খাওয়ানো নিয়ে সংঘর্ষ ১ জন আহত-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৩ টাইম ভিউ

মোঃ কামাল পারভেজ,শ্রীপুর( গাজীপুর) প্রতিনিধিঃ

গরুকে ঘাস খাওয়ানো নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১ জন গুরুতর আহত হয়ে শ্রীপুর উপজেলা সাস্হ কমপ্লেক্সএ চিকিৎসাধীন।

শুক্রবার ( ২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, শ্রক্রবার দুপুরে নুরুল হকের জমিতে সিরাজ মিয়া গরুকে ঘাস খাওয়াচ্ছিলেন। জমিতে ঘাস খাওয়ানো নিয়ে তাদের সঙ্গে সিরাজ মিয়ার তর্ক হয়। একপর্যায়ে মারামারি হলে নুরুল হক নামে ১ জন গুরুতর আহত হয়েছেন ।
এ ব্যাপারে নুরুল হকের পরিবারের পক্ষ থেকে জানান, দীর্ঘদিন যাবৎ আমাদের জমি সংক্রান্ত বিভিন্ন বিষয়াদি নিয়া বিরোধ সৃষ্টি করিয়া শত্রুতা পোষণ করত, আমাদের বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দিয়া আসিতেছে। এমনকি পেশি শক্তির বলে আমাদের জমি জোরপূর্বক বেদখল করিয়া নেওয়ার জন্য বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করিয়া আসিতেছে এবং আমাদের জমিতে কোন ধরনের কাজকর্ম করিতে দেয় না। বিষয়টি আমরা এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের অবহিত করিলে এ বিষয়ে একাধিকবার শালিশ দরবার হয় এবং আমরা বিবাদীদের বিরুদ্ধে বাদী হয়ে শ্রীপুর থানায় পূর্বেও ০১টি লিখিত অভিযোগ দায়ের করি।

এরই ধারাবাহিকতায় ২ফেব্রুয়ারি বেলা অনুমান ১১.৩০ মিনিটের সময় আমি আমার জমিতে গৃহপালিত গরুকে ঘাস খাওয়াইতে গেলে পূর্ব শত্রুতার জের ধরিয়া রাসেল (৩৭), পিতা— বারেক, ২। মোঃ আমিনুল (৩৮), পিতা— মোঃ সিরাজ, ৩। মোঃ সিরাজ (৬০), পিতা— মৃত ছমেদ আলীসহ ৭/৮ জন ধারালো দা, লাঠি—সোঠা,লোহার রড ইত্যাদি দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া আমাদের জমিতে অনধিকার প্রবেশ করিয়া আমার উপর হামলা করে। একপর্যায়ে বারেক মিয়ার ছেলে রাসেল মিয়া লোহার রড দিয়া আমাকে হত্যার উদ্দেশ্যে আমার মাথার উপরিভাগে উপর্যপুরি বাইরাইয়া মাথা ফাটা রক্তাক্ত গুরুতর জখম করে। ঐ সময় আমার ডাক চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে আগাইয়া আসিতে থাকিলে দৌড়ে চলিয়া যায়। পরে আমার পরিবারের লোকজন আমাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়া গেলে কর্তব্যরত ডাক্তার আমার জখমের সেলাই ব্যান্ডেজসহ চিকিৎসা প্রদান করে এবং অবস্থা গুরুতর হওয়ায় ভর্তি রাখেন। ঘটনার স্বাক্ষী প্রমাণ আছে।

অন্য দিকে অভিযোগ অস্বীকার করে সিরাজ বলেন, আমাদের জমিতে এসে গরুকে ঘাস খাওয়াচ্ছিল,তাকে নিষেধ করার পরও সে আমার সাথে তর্কে জরিয়ে পরে এবং আমার জমি তার জমি বলে দাবি করে। এর একপর্যায়ে মারামারি হলে নুরুল হক গুরুতর আহত ।

এ বিষয়ে শ্রীপুর মডেল থানার এস আই আশরাফুল আল তালুকদার জানান,মারামারি বিষয়ে অভিযোগ পেয়ে ঘটনাস্থালে গিয়ে ছিলাম। সংঘর্ষের ঘটনা নুরুল হক নামে একজন গুরুতর আহত হন। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com