1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

বড়লেখায় দুর্বৃত্তের হামলায় নীরহ যুবক নিহত-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৩ টাইম ভিউ

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার মোহাম্মদ নগর গ্রামের সামিম আহমদ এর ছেলে মিলাদ আহমদ ২৫ নিহত হয়েছেন।

সরর্জোমিন মিলাদ আহমদ এর বাড়িতে গিয়ে পারিবারিক সুত্রে জানাযায় মিলাদ আহমদ অটোরিক্সা চালক! গত ১৮ ফেব্রুয়ারী সন্ধ্যা ৭ ঘটিকার সময় মিলাদ আহমদ অটোরিক্সা চালাচ্চিলেন বড়লেখা পৌরশহরে, সেখানে কয়েকজন অপরিচিত ফেছিন্জার তাকে বড়লেখার মুছেরগুল গ্রামে নিয়ে যাবার কথা বলে তাকে সেখানে নিয়ে যান। সেই জায়গাতে পৌঁছামাত্র অটোচালক মিলাদের মাথায় এলোপাতারি আঘাত,সহ হামলা চালায় এক পর্যায়ে সেখানে তাকে মৃত্যু মনে করে তাকে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। কিছুক্ষণ পর মিলাদ আহমদ কোনোরকম বড়লেখা পৌরশহরে আসলে দেখা হয় তার গ্রামের একজন যুবকের সাথে, পরবর্তীতে ঔ যুবক তাকে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে তার নিজ বাড়ি মোহাম্মদ নগর গ্রামে নিয়ে আসা হয়। বাড়িতে আসার পর তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় আবারো তাকে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দুইদিন চিকিৎসা সেবা নেওয়ার পর ২২ ফেব্রুয়ারী সকাল ১১ঃ১০ মিনিটের সময় মিলাদ আহমদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইন্না-লিল্লাহী……. রাজিউন।

এদিকে পরিবারের অভিযোগ মিলাদ আহমদ কে চক্রান্ত করে খুন করেছে তার আপন খালাতো ভাই লিটন আহমদ,ও খালাতো বোনের স্বামী সাজু আহমদ। নিহত মিলাদের পরিবার গন্যমাধ্যম কে জানান আজ থেকে এক মাস আগে মিলাদের বাবার কাছ থেকে নগদ ৬০ হাজার টাকা ঝণ হিসাবে নিয়েছেন মিলাদের খালাতো বোনের স্বামী। টাকা নিবার সময় একটি অটোরিক্সা জমানত হিসাবে দিয়ে যান মিলাদের বাবা সামিম আহমদ এর কাছে! কয়েকদিন যাবার পর খালাতো বোনের স্বামী সাজু আহমদ টাকা না নিয়ে এসে গাড়ি ফেরত নিতে চাইলে তারা দেয়নি,এই নিয়ে ২ জনের মধ্যে ঝগরা সৃষ্টি হয়! এক পর্যায়ে সাজু আহমদ মিলাদ সহ তার পরিবার কে হুমকি দেন। পরে বিষয় টা স্থানীয় এলাকাবাসী মিমাংসা করে দেন। এর কয়েকদিন পর নিহত মিলাদের পরিবারের নিকট তার খালাতো বোন কল দিয়ে বলেছেন মিলাদ যেন বড়লেখা, দক্ষিণ ভাগ সহ কোথাও গাড়ি নিয়ে বের না হয়! কেননা তাকে মেরে ফেলার প্লান করতেছে তার স্বামী সাজু আহমদ ও তার ভাই লিটন আহমদ।

এ বিষয় নিয়ে বড়লেখা থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান জানান আসামি লিটন আহমদ ও সাজু আহমদ দুইজন কে পুলিশ গ্রেফতার করেছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।এবং নিহত মিলাদের লাশ কে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com