1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

এমপি মানিককে সংবর্ধনা আলহাজ্ব আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয়ের একযুগ পূর্তি অনুষ্ঠান-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৯ টাইম ভিউ

সেলিম মাহবুব,সিলেটঃ

ছাতকে আলহাজ্ব আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার এক যুগ পূর্তি অনুষ্ঠান ও বিদ্যালয়ের পক্ষ থেকে সুনামগঞ্জ- ৫, আসনে ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে সংবর্ধনা এবং বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে । সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন শেখ হাসিনার সরকারের আমলে সুনামগঞ্জ জেলায় সর্বোচ্চ শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত হয়েছে। এ বছরে ছাতক-দোয়ারা বাজারের রাস্তা-ঘাটের উন্নয়ণ কাজ হবে। বন্যায় এ অঞ্চলের রাস্তা-ঘাটের ব্যাপক ক্ষ্য ক্ষতি হয়েছে।

রাস্তা- ঘাটের কারণে মানুষ দুর্ভোগে আছেন।কাজেই এই সমস্যা দ্রুত সমাধান করতে হবে। তিনি বলেন হতাশ হওয়ার কারণ নেই, জনগনের ভালোবাসা নিয়ে বারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। মানুষের ঋণ পরিশোধ করার সাধ্য আমার নেই। সাধ্যমত যতটুকু সম্ভব আমি আমি মানুষের ভালোবাসার ঋণ পরিশোধের চেষ্টা করে যাবো।
শনিবার ২৪ ফেব্রুয়ারি দুপুরে আলহাজ্ব আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও গোবিন্দগঞ্জ- সৈদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মখলিছুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, শিক্ষানুরাগী নুরুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ফজলুর রহমান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ছাতক পৌরসভার প্রতিষ্ঠাকালীন মেয়র আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু শাহাদাত মোহাম্মদ লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম। গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সুন্দর আলী, উত্তর খুরমা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল আহমদ, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, উপজেলা আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, সাবেক ছাত্রনেতা, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম কিরন। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দুল ইসলাম, বিদ্যালয়ের পক্ষে অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক বশির উদ্দিন ভূইয়া, মাহবুবুল আলম, জাকারিয়া ইসলাম, মনছুর আলী, আল আমিন, প্রান্ত মোহন পাল, ফারজানা বেগম, রুবি আক্তার, হালিমা বেগম, সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকার তৈয়ব আলী, মাস্টার জসিম উদ্দীন, মাস্টার নাছির উদ্দীন, প্রেসক্লাবের সহ
সভাপতি বদর উদ্দিন আহমেদ, আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ সরকুম, কাওসার আহমদ, সমরাজ আলী, আব্দুল খালিক, কামরুল ইসলাম, মুস্তাকুর রহমান মুস্তাক, আব্দুস সামাদ, সমুজ মিয়া, আবু হানিফা সায়মন, দিলোয়ার হোসেন চয়ন, জেলা ছাত্রলীগের সাবেক মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আবু জাহিদ মোহাম্মদ আব্দুল গফফার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরজ আলী, যুব সংগঠক মিজানুর রহমান রাসেল, রুয়েল তালুকদার, রাসেল আহমদ প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী ফখরুল ইসলাম, গীতা পাঠ করেন প্রণম দাস, সভা শেষে শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com