1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

নাটোরের লালপুরে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৩৯ টাইম ভিউ

মনজুরুল ইসলাম নাটক রিপোর্টার

নাটোরের লালপুরে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে রিপন আলী(৩৫) নামের এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৪ মার্চ) রাতে লালপুর থানায় এ ঘটনায় অভিযোগ দায়ের করলে তাকে গ্রেপ্তার করে আজ মঙ্গলবার আদালতে পাঠায় পুলিশ।
গ্রেপ্তার রিপন উপজেলার ডহরশৈলা গ্রামের নুরুল ইসলামের ছেলে এবং উপজেলা যুবলীগের সদস্য।
এবিষয়ে অভিযুক্ত রিপন আলী অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, আগামী ইউপি নির্বাচন ঘিরে আমাকে হেয় প্রতিপন্ন করতে পরিকল্পিতভাবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। ছোট বিষয়কে বড় করা হচ্ছে।

থানায় করা অভিযোগে ওই নারী জানিয়েছেন, গত ২৯ ফেব্রুয়ারি রাতে স্বামীর সঙ্গে দোকানে কাজ শেষে বাড়ি ফেরার পথে রিপন তাকে ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে রিপন পালিয়ে যায়।

এর আগেও রিপন ওই নারীকে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এবিষয়ে এবি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাবুল ইসলাম ও সাবেক ইউপি সদস্য মতিউর রহমান বলেন, রিপন প্রভাবশালী হওয়ায় ঘটনাটি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্ঠা করেও ব্যর্থ হয়েছেন তারা। এর আগেও সে বিভিন্ন নারী সঙ্গেও কেলেঙ্কারিতে জড়িয়েছে। আমরা এলাকাবাসী এঘটনার সুষ্ঠ বিচারের দাবি জানাই।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, গত রাতে ভুক্তভোগী নারী অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে রিপনকে গ্রেপ্তার করা হয়। আজ সকালে তাকে নাটোর আদালতে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com