1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
সভাপতি প্রতাপ, সম্পাদক শরদিন্দু মণিপুরী সমাজ কল্যাণ সংস্থার নির্বাচন সম্পন্ন-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক-গাজীপুর সংবাদ  বেড়িয়ে আসছে একে একে থলের বিড়াল-ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল-গাজীপুর সংবাদ  গোয়াইনঘাট সহ দেশ বিদেশের সর্বস্তরের জনসাধারণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি রফিকুল ইসলাম পিপিএম-গাজীপুর সংবাদ  পবিত্র ঈদ-উল-আজহার অগ্রিম শুভেচ্ছা জানান ২নং মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড,আবুল বাশার (নাসির)-গাজীপুর সংবাদ  পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জনতার ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন-গাজীপুর সংবাদ  জামালপুর থেকে একজন নীতিবান বিচারকের বিদায়-গাজীপুর সংবাদ  শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার-গাজীপুর সংবাদ গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন-গাজীপুর সংবাদ  মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানান ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম তুহিন।-গাজীপুর সংবাদ 

পটুুয়াখালী পৌরসভা নির্বাচনে আবারো বিপুল ভোটে পূর্নরায় নির্বাচিত হলেন পৌর রুপকার মহিউদ্দিন আহম্মেদ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৩৪ টাইম ভিউ

মোঃ মামুন হোসাইন।স্টাফ রিপোর্টার

পটুয়াখালী পৌরসভা নির্বাচন-২০২৪, আজ ৯ই মার্চ

শনিবার কঠোর নিরাপত্তার সাথে, ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে শান্তিপূর্ন পরিবেশে সকাল আট থেকে বিকেল চারটা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে পৌরসভার নির্বাচন সম্পন্ন হয় । উক্ত পৌর নির্বাচনে বর্তমান মেয়র, পৌরসভার উন্নয়নের রূপকার, জনগনের সেবক মহিউদ্দিন আহম্মেদ (জগমার্কা ) ২০,৭১৮ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রাক্তন মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম ( মোবাইল প্রতিক ) পেয়েছেন ৯,৬৭৬ ভোট।
এছাড়া ১,২ ও ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন লাইলি বেগম কালা (অটোরিক্সা), ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর হয়েছেন জাহানারা বিনতে সিকান্দার ( আনারস), এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সৈয়দা আকলিমুননেছা রুবি, (অটোরিক্সা প্রতিক) ।

১নং সাধারন ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মোঃ লোকমান হোসেন দেলোয়ার (উটপাখি), ২নং ওয়ার্ডের কাউন্সিলর হয়েছেন মঈন খান চানু,( পানির বোতল), ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর হয়েছেন মোঃ জাহিদ হাসান ( টেবিল ল্যাম্প), ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হয়েছেন মোঃ সাইদুর রহমান লেলিন ফরাজী ( পাঞ্জাবী), ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হয়েছেন মোঃ আলাউদ্দিন আলাল। ( ব্রিজ), ৬নং ওয়ার্ডের কাউন্সিলর হয়েছেন মোঃ রেজাউল হাসান লাবু ( ব্রিজ), ৭নং ওয়ার্ডের কাউন্সিলর হয়েছেন মোঃ তৌহিদুল ইসলাম ( ব্রিজ), ৮নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মোঃ রাকিব আকন ( পাঞ্জাবি) ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মোঃ বেল্লাল হোসেন (উটপাখি)। উক্ত নির্বাচনে ভোটার সংখ্যা ৫০, ৬ ৯৯ জন,এর ভিতর ৩১,৪৬৮ জন ভোটার ভোট প্রদান করেছেন। এই ভোটারের মধ্যে ৭৩ টি ভোট অবৈধ করা হয়েছে বলে জানিয়েছেন রিটানিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান।

এই নির্বাচনের ফলাফল ঘোষনার সাথে সাথে বিজয় উল্লাসে গোটা পৌর-শহরে মেয়র মহিউদ্দিন আহম্মেদ এর সমর্থক হাজার, হাজার, নারী- পুরুষ আনন্দ মিছিল বের করে এবং শান্তি শৃংঙ্খলা বজায় রাখতে প্রশাসনের সজাগ দৃষ্টি রয়েছে। পুলিশ ও অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী টহল দিচ্ছে পুরো শহর জুরে। পৌর রুপকার ও উন্নয়নের অগ্রদূত মেয়র মহিউদ্দিন আহাম্মেদ এর বিজয় উল্লাসে পৌরবাসী সবাই খুশি,
তাই আগামী ৫ বছরের জন্য আন্তরিক ভাবে দোয়া করেন এবং তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com