1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

কাপাসিয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী উদযাপন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৬৯ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: এসএম মাসুদ

গাজীপুরের কাপাসিয়ায় নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ১৭ মার্চ-২০২৪ উদযাপন করা হয়েছে।

রোববার (১৭ মার্চ) সকাল ১০টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করে উপজেলা প্রশাসন।

পরে গাজীপুর -৪ আসনের সংসদ ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি এমপি এর পক্ষে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। এছাড়া কাপাসিয়া থানা,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, সরকারি স্কুল, কলেজ,পল্লী বিদ্যুৎ সমিতি ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার একেএম লুৎফর রহমান এর সভাপতিত্বে বিআরডিবি কর্মকর্তা দিলারা মনি’র সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খান,উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, থানা অফিসার ইনচার্জ আবুবকর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযুদ্ধা বজলুর রশিদ মোল্লা, মৎস্য কর্মকর্তা মো. আশরাফুল্লাহ।

এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাজহারুল ইসলাম সেলিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায়, উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসান মামুন ও উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আমির হামজার সার্বিক ব্যবস্থাপনায় এর দোয়া মোনাজাত ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণের পাশাপাশি বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চলচিত্র প্রদর্শন করা হয়।
এ-সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম, উপজেলা প্রচার প্রকাশনা সম্পাদক ইমান উল্লাহ শেখ ইমু, উপজেলা মহিলা আওয়ামী লীগের ফরিদা ইয়াসমিন,যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার শিখাসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলায় কর্মরত স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com