1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক নারীকে পিটিয়ে গুরুতর আহত-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৪৪ টাইম ভিউ

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে রেহেনা বেগম(৫০) নামের এক নারীকে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে।

২৪ মার্চ (রবিবার) সকাল ১০ টার দিকে মাতব্বর পাড়া নিজ বাড়ির সামনে এই ঘটনা ঘটে। আহত নারী একই এলাকায় মোহাম্মদ ইউসুফের স্ত্রী।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন,সদর ইউনিয়নের মাতব্বর পাড়া এলাকার মৃত সিদ্দিকের পুত্র সেলিম, সেলিমের পুত্র রাসেল, রাকিব, তাঁর স্ত্রী নুট খাতুন, তাঁর মেয়ে মুরশিদ, জুলেখা, আইমনসহ অজ্ঞাত ২/৩ জন মিলে এই হামলা চালায়।

এ সময় প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সেলিম গং মিলে হাতুড়ি দিয়ে রেহেনা বেগম নামের এক নারীকে পিটাচ্ছে তখন আমরা গিয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এ সময় আহত রেহেনা বেগম বলেন, ডালায় কাজ করার সময় আমার ছেলেকে তাঁরা মারধর করে পরে সেটা সমাধান হয়, আবারও এর রেশ ধরে তাঁর আমার উপর হামলা করে। লোহার রড, হাতুড়ি দিয়ে আমার উপর হামলা করে। আমি প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করছি।
এই বিষয়ে অভিযুক্ত সেলিম গংয়ের সাথে একাধিক বার চেষ্টা করেও তাদের ফোনে সংযোগ না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াস বলেন, এখনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com