1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
তীব্র গরমে সিলেটে মাথা ঘুরে পড়ে এক যুবকের মৃত্যু-গাজীপুর সংবাদ  স্বামীর উপর মিথ্যার ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে স্ত্রী সংবাদ সম্মেলন-গাজীপুর সংবাদ  নাটোরের বড়াইগ্রামের ঘাসের জমি থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ  গজারিয়া পুলিশের ওপর হামলা মামলার আসামি মিঠু চেয়ারম্যান বরখাস্ত-গাজীপুর সংবাদ  কাপাসিয়া সুশীল সমাজের অংশ গ্রহণে মাদক বিরোধী সেমিনার-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় ইয়াবাসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা অভিযানে চোরা মোবাইল মালামাল’সহ চক্রের আটক-৪-গাজীপুর সংবাদ  উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করার দাবিতে রাণীশংকৈলে বিএনপি’র কর্মীসভা-গাজীপুর সংবাদ  নাটোরের লালপুর উপজেলা নির্বাচন: প্রচারণায় এগিয়ে শহীদ মমতাজ উদ্দিনের পুত্র সাগর-গাজীপুর সংবাদ  মাদক’সহ ১ কারবারি আটক র‍্যাব-১৪-গাজীপুর সংবাদ 

রাণীশংকৈলে ৩৪০০ কৃষককের মাঝে সার ও বীজ বিতরণের উদ্বোধন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ২৭ টাইম ভিউ

হুমায়ুন কবির,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বুধবার

(২৭মার্চ) উপজেলা পরিষদ চত্বরে কৃষি অফিসের আয়োজন খরিপ-১ পাট ও উফশী আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ৩৪০০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে কৃষি প্রণোদনা হিসাবে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে এ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, জাতীয় পাটির আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ন আহবায়ক আবু তাহের, প্রেসক্লাব (পুরাতন) এর সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী সাধারণ সম্পাদক মোঃ বিপ্লবসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত উপকারভোগী কৃষকবৃন্দ প্রমুখ।
প্রসঙ্গতঃ উপজেলায় এ মৌসুমে পাট ও উফশী আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ৩৪০০ ক্ষুদ্র ও প্রান্তিক কষৃকের মাঝে বিনামূল্যে এসব প্রনোদনা বিতরণ করা হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com