1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

বদরপুর দরবার শরীফসহ পটুয়াখালীর বিশ গ্রামে ঈদুল ফিতর উদযাপন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৪৭ টাইম ভিউ

মোঃ মামুন হোসাইন।স্টাফ রিপোর্টার

কোনো দেশের অনুসরণ করে নয়, বিশ্বের যেকোনো প্রান্তে চাঁদ দেখার ভিত্তিতে পটুয়াখালীর বদরপুর দরবার শরীফসহ জেলায় অন্তত ২০ গ্রামে আজ ঈদুল ফিতর উদযাপন করা হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) সকাল নয় টায় বদরপুর দরবার শরীফের মসজিদে অনুষ্ঠিত ঈদের জামাতের ইমামতি করেন মসজিদের খতিব মাওলানা মোঃ শফিকুল ইসলাম আব্দুল গনি। এছাড়াও জেলার বাউফল, গলাচিপা, কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলার বেশ কয়েকটি গ্রামে ঈদুল ফিতর উদযাপন করা হয়।

দাওয়াতুল ইসলাম বদরপুর দরবার শরীফসহ এ এলাকার কিছু কিছু জায়গায় ১৯২৮ সাল থেকে গ্রামবাসীরা পৃথিবীর যেকোনো স্থানে চাঁদ দেখা ও উপযুক্ত সূত্রে সেটা শোনার উপর নির্ভর করে ঈদুল ফিতর ও ঈদুল আজহা পালন করে আসছে।

এবার দাওয়াতুল ইসলাম বদরপুর দরবার শরীফের পক্ষ থেকে মুসলিম উম্মাহ’র বৈশ্বিক ঐক্যের স্বার্থে একসাথে ঈদ উদযাপন করার আহবান জানিয়েছেন মসজিদের খতিব মাওলানা মোঃ শফিকুল ইসলাম আব্দুল গনি। সমগ্র মুসলিম জাতিকে একচাঁদ দেখে এক তারিখে নিজ নিজ এলাকার সময় অনুযায়ী আরবি তারিখে রোজা রাখা, ঈদ উদযাপন ও কোরবানিসহ সকল ধর্মীয় কাজ পালনে আহবান জানান। এতে নিজেদের ঐক্যের পাশাপাশি আনন্দ ভাগাভাগিতে আরও পারস্পরিক শ্রদ্ধাবোধ বৃদ্ধি পাবে বলেও জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com