1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
মাদক’সহ ১ কারবারি আটক র‍্যাব-১৪-গাজীপুর সংবাদ  পেকুয়ায় বন বিভাগের জায়গা নিয়ে দুপক্ষের সংঘর্ষের আশংকা-গাজীপুর সংবাদ  সিএমপি আন্তঃবিভাগ T-10 ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন-গাজীপুর সংবাদ  প্রকাশিত সংবাদের প্রতিবাদ-গাজীপুর সংবাদ  আরসা প্রধান মাস্টার সলিম, বিপুল অস্ত্র গ্রেনেড রকেট সেল’সহ আটক-২-গাজীপুর সংবাদ  নাটোরে অপহরণ মামলার প্রধান আসামি গ্রেফতার, স্কুল ছাত্রী উদ্ধার-গাজীপুর সংবাদ  চোরাই ৫ মোটরসাইকেল’সহ কেনাবেচা চক্রের আটক-৪। সিএমপি-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা কর্তৃক চোরাই কারসহ আটক-১-গাজীপুর সংবাদ  গজারিয়া উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন সরদার সফিকুল ইসলাম-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু-গাজীপুর সংবাদ 

রাজাখালী বায়তুল মাহমুদ মসজিদে সহযোগীতায় সৈনিকলীগ নেতা ফোরকান অন্যদের পাশে থাকার আহবান-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৪৭ টাইম ভিউ

পেকুয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের পেকুয়ার রাজাখালী রববত আলী পাড়া রহমানিয়া ইসলামিয়া ইবতেদায়ী মাদ্রাসা সংগলগ্ন বায়তুল মাহমুদ জামে মসজিদে অজুখানা ও টয়লেট খানার জন্য আর্থিক অনুদান দিয়েছেন কক্সবাজার জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সিনিয়র সদস্য ও রাজাখালী ইউনিয়নের সভাপতি বিশিষ্ট দানবীর মুহাম্মদ ফোরকান।

(১৪ এপ্রিল রবিবার) রাজাখালী রববত আলী পাড়া রহমানিয়া মাদ্রাসার হল রুমে মসজিদের অজুখানা ও টয়লেট নির্মাণ উপলক্ষে এলাকাবাসী ও তরুণদের নিয়ে এড. জাহেদুল ইসলামের সভাপতিত্বে মতামত সভা অনুষ্ঠিত হয়, এসময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সিনিয়র সদস্য ও রাজাখালী ইউনিয়ন সভাপতি মুহাম্মদ ফোরকান।
এসময় মসজিদের অজু খানা নির্মাণের জন্য নগদ বিশ হাজার টাকা কমিটির কাছে তুলে দেন। অন্যদেরকেও তাদের সাধ্য মত মসজিদে দান করার আহবান জানান।

এসময় তিনি আরো বলেন, প্রত্যেক সামর্থ্যবান মানুষদের উচিৎ সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে সাহায্যের হাত বিলিয়ে দেওয়া।অসহায় মানুষকে সহযোগীতা করা। আমার স্বপ্ন রাজাখালীর পিছিয়ে পড়া ও অসহায় জনগোষ্ঠীর মুখে হাসি ফুটানো। আমি চাই রাজাখালীর প্রত্যেক মানুষ সম্মানের সাথে মাথা তুলে দাঁড়াক । তাদের ন্যায্য অধিকার ফিরে পাক। গরিবদের ত্রাণ গরিবরা পাচ্ছে না। আমি চাই তাদের অধিকার তারা ফিরে পাক।
এসময় টয়লেটের বেইজ ডালায়ের শুভ উদ্ধোধন করেন তিনি।
এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন অজুখানা ও টয়লেট নির্মাণের উদ্যোক্তা হামিদ হোছাইন মানিক ও মুহাম্মদ ইয়াসিন। সামাজিক সংগঠন ব্রাইট ফিউচার এসোসিয়েশনের সদস্য মনিরুল হাসান,মুহাম্মদ আলমগীর,মনিরুল ইসলাম, শাহাদাত হোসেন সহ অনেকে।

অজুখানা ও টয়লেট নির্মাণের উদ্যোক্তা,হামিদ হোছাইন মানিক বলেন, বায়তুল মাহমুদ মসজিদের অজুখানা ও টয়লেট নির্মাণের জন্য সাড়ে তিন লক্ষ টাকা প্রয়োজন ফোরকান ভাই বিশ হাজার টাকা আমাদেরকে সহযোগীতা করেছেন। সব মিলিয়ে লক্ষাধিক জোগাড় হয়েছে আরও দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা প্রয়োজন।
সবার সামর্থ্য মত সহযোগীতা করলে দ্রুত নির্মাণ কাজ শেষ হবে। সহযোগীতা করতে চাইলে ০১৮৩৭২৩৭৬৪৩ এই নাম্বারে যোগাযোগ করে সহযোগীতা করতে পারেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com