1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

কাপাসিয়ায় স্কাউটসের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৬৪ টাইম ভিউ

সংবাদদাতা, কাপাসিয়া (গাজীপুর)

গাজীপুরের কাপাসিয়ায় বাংলাদেশ স্কাউটস কাপাসিয়া উপজেলা এর ত্রিবার্ষিক সম্মেলনে আগামী তিন বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ মে ) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্কাউটসের সভাপতি একেএম লুৎফর রহমানের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি এমপি।

কাউন্সিলে ৩ বছরের জন্য ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয় । পদাধিকার বলে সভাপতি মনোনীত হন উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান, উপজেলা শিক্ষা অফিসার রমিতা ইসলাম কে কমিশনার মনোনীত করা হয়, কলেজ শিক্ষক শাহ জামান মাসুম পুনরায় সম্পাদক মনোনীত হয়।
এছাড়াও উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর কাপাসিয়া শাখার আয়োজনে ইমপ্যাক্ট ৩য় পর্যায় শীর্ষক প্রকল্পের আওতায় বায়োগ্যাস প্ল্যান্ট স্থাপন গবাদি পশু পালন ও পোলট্রি খামারিদের সম্প্রাসারণ প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি। এ-সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, সহকারী কমিশনার ভুমি রিফাত নূর মৌসুমী,উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, থানা অফিসার ইনচার্জ আবুবকর মিয়া, প্রাণী সম্পদ কর্মকর্তা দেওয়ান কামরুজ্জামান জামি,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রমিতা ইসলামসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com