1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
জামালপুর জেনারেল হাসপাতালের ওয়াদুদের খুঁটির জোর কোথায়?-গাজীপুর সংবাদ  সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ-গাজীপুর সংবাদ  গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ-গাজীপুর সংবাদ  মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত-গাজীপুর সংবাদ  এবার সিলেটে একটি পিকআপ ভ্যান থেকে ভারতীয় ৭ কার্টুন আতশবাজি উদ্ধার-গাজীপুর সংবাদ  বড়লেখায় বন্যার্তদের মাঝে হাইজিং কীট বক্স বিতরণ-গাজীপুর সংবাদ  ছাতক সদর ইউনিয়নের ৬ শ বন্যার্ত পরিবারের মধ্যে জি আর’র চাল বিতরণ-গাজীপুর সংবাদ  পাট চাষী দের প্রশিক্ষণ কর্মশালা-গাজীপুর সংবাদ  বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন-গাজীপুর সংবাদ 

পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে ১৫ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ২৯ টাইম ভিউ

মোঃ মামুন হোসাইন।স্টাফ রিপোর্টার

পটুয়াখালী -৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ এর ৩য় ধাপে ২৯ মে অনুষ্ঠিতব্য পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মোট ১৫ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

আজ সোমবার (১৩ মে) জেলা রির্টানিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) যাদব সরকারের সভাপতিত্বে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ করা হয়। এ সময় জেলা নির্বাচন অফিসার খান আবি শাহানুর খান ও অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মো. মিজানুর রহমান খানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতীকপ্রাপ্ত চেয়ারম্যন প্রার্থীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট গোলাম সরোয়ার (মোটর সাইকেল ), সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ আবুল কালাম আজাদ কালাম মৃধা (কাপ-পিরিচ), জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মনির খান (আনারস) এবং সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা মোঃ রেজাউল করিম সোয়েব (ঘোড়া)।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হলেন – মো. হাসান সিকদার (মাইক), চিন্ময় বণিক (টিউবওয়েল), মোঃ ফারুক হোসাইন ফারুক মাস্টার (টিয়া পাখি) , মোঃ সহিদুল ইসলাম (চশমা) , মো. দেলোয়ার হোসেন দুলাল (বই), মোঃ আনিচুর রহমান (উড়োজাহাজ) ও মোঃ সালাউদ্দিন হীরা (তালা)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সোহানা হোসেন মিকি (হাস), মোসাঃ নাসিমা আক্তার (ফুটবল), কামরুন নাহার শিমুল (প্রজাপতি ) এবং মোসাঃ ফৌজিয়া ইয়াসমিন (কলস)।

সদর উপজেলায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ২৯ মে বুধবার। এ উপজেলায় ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নে মোট ভোটার ২,৯৫,১৪৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১,৪৮,৬৪৭ জন ও মহিলা ভোটার ১,৪৬,৪৯০ জন।

প্রতীক প্রাপ্তির সাথে সাথে প্রার্থীরা প্রতীকসহ লিফলেট বিতরনের পাশাপাশি মাইকে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছেন এবং তার সাথে প্রার্থীদের গনসংযোগও অব্যাহত রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com