1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে ১৫ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৩৬ টাইম ভিউ

মোঃ মামুন হোসাইন।স্টাফ রিপোর্টার

পটুয়াখালী -৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ এর ৩য় ধাপে ২৯ মে অনুষ্ঠিতব্য পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মোট ১৫ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

আজ সোমবার (১৩ মে) জেলা রির্টানিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) যাদব সরকারের সভাপতিত্বে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ করা হয়। এ সময় জেলা নির্বাচন অফিসার খান আবি শাহানুর খান ও অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মো. মিজানুর রহমান খানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতীকপ্রাপ্ত চেয়ারম্যন প্রার্থীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট গোলাম সরোয়ার (মোটর সাইকেল ), সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ আবুল কালাম আজাদ কালাম মৃধা (কাপ-পিরিচ), জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মনির খান (আনারস) এবং সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা মোঃ রেজাউল করিম সোয়েব (ঘোড়া)।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হলেন – মো. হাসান সিকদার (মাইক), চিন্ময় বণিক (টিউবওয়েল), মোঃ ফারুক হোসাইন ফারুক মাস্টার (টিয়া পাখি) , মোঃ সহিদুল ইসলাম (চশমা) , মো. দেলোয়ার হোসেন দুলাল (বই), মোঃ আনিচুর রহমান (উড়োজাহাজ) ও মোঃ সালাউদ্দিন হীরা (তালা)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সোহানা হোসেন মিকি (হাস), মোসাঃ নাসিমা আক্তার (ফুটবল), কামরুন নাহার শিমুল (প্রজাপতি ) এবং মোসাঃ ফৌজিয়া ইয়াসমিন (কলস)।

সদর উপজেলায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ২৯ মে বুধবার। এ উপজেলায় ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নে মোট ভোটার ২,৯৫,১৪৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১,৪৮,৬৪৭ জন ও মহিলা ভোটার ১,৪৬,৪৯০ জন।

প্রতীক প্রাপ্তির সাথে সাথে প্রার্থীরা প্রতীকসহ লিফলেট বিতরনের পাশাপাশি মাইকে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছেন এবং তার সাথে প্রার্থীদের গনসংযোগও অব্যাহত রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com