1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে বর্তমান চেয়ারম্যান খান মোঃ আবুবকর সিদ্দিকী।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৩৩ টাইম ভিউ

মোঃ মামুন হোসাইন।স্টাফ রিপোর্টার

আসন্ন মির্জাগঞ্জ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন- ২৯ মে, বর্তমান

মির্জাগঞ্জ উপজেলার আধুনিক স্মার্ট উপজেলা গড়ার রুপকার হিসেবে জনগণের মাজে চেয়ারম্যান খান মোঃ আবুবকর সিদ্দিকী ভোটের মাঠে জন প্রিয়তায় সবার শীর্ষে।

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন হয়েছিল গত ২৮ মে, ২০১৯ সালে দেখতে দেখতে পার হয়েছে ৫টি বছর। তাই জনমনে ভাবনা জেগেছে কে হবেন এবারের উপজেলা পরিষদ চেয়ারম্যান? আগামী ৫টি বছর আরো সুনামের সাথে কাজ করতে চান, আধুনিক স্মার্ট মির্জাগঞ্জ উপজেলার বর্তমান রুপকার, চেয়ারম্যান পদ প্রার্থী খান মোঃ আবুবকর সিদ্দিকী।

মির্জাগঞ্জ উপজেলা পরিষদের অধিকাংশ জনগণ বলেন, চেয়ারম্যান হিসেবে আমরা বর্তমান উপজেলার রুপকার,আধুনিক ও স্মার্ট উপজেলা গড়ার লক্ষ্যে চেয়ারম্যান খান মোঃ আবুবকর সিদ্দিকীর বিকল্প নেই।
সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে মির্জাগঞ্জ উপজেলার অসংখ্য উন্নয়ন মুলক কাজ করেছেন বর্তমান চেয়ারম্যান খান মোঃ আবুবকর সিদ্দিকী। তাই তাদের সিদ্ধান্ত মির্জাগঞ্জ উপজেলার রুপকার, আধুনিক স্মার্ট ও গ্রামকে শহর গড়ার কারিগর খান মোঃ আবুবকর সিদ্দিকী এর কাপ পিরিচ মার্কায় ভোট দিবেন বলে জানান।

সাধারণ ভোটারদের মনের অনুভূতি হলো বর্তমান উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবুবকর সিদ্দিকী আমাদের সাথে এমন ভাবে মিশে গেছে যেনো তিনি আমাদের আপন ভাই বন্ধুর মতো। বর্তমান চেয়ারম্যান পদ প্রার্থী খান মোঃ আবুবকর সিদ্দিকী বলেন, নির্বাচনে আমি যে প্রতিশ্রুতি দিবো তাঁর প্রায় ১০০% ই-পূরন করতে আমি সক্ষম হবো- ইনশাআল্লাহ।

 

তিনি আরও বলেন, উন্নয়নের মার্কা কাপ পিরিচ মার্কা, লক্ষ্য দেখে পক্ষ নিন, আধুনিক স্মার্ট মির্জাগঞ্জ ও গ্রামকে শহর গড়ার পক্ষে, ভালো মানুষকে আপনাদের মহা মূল্যবান ভোটটি প্রদান করবেন তাহলে যেমন উন্নয়ন পাবেন তাঁর সাথে সাথে ভালো একজন সেবকও নেতা পাবেন। চেয়ারম্যান পদ প্রার্থী খান মোঃ আবুবকর সিদ্দিকী বলেন, আমি যেখানেই যাই আল্লাহর রহমতে জনগণের ভালবাসা পাই এবং আমায় ভালো বাসে ও বেশি আমার জনসভায় তারা আসে। এতেই বুঝা যায় জনগণ আমাকে কতোটা ভালো বাসে।

আমি উপজেলা বাসীর প্রতি খেয়াল রেখে মির্জাগঞ্জ উপজেলার অনেক রাস্তা,ঘাট কালভার্ড ও সামাজিক উন্নয়ন স্মার্ট উপজেলা গড়ার চেষ্টা করেছি, আর সব সময় তাদের কথা চিন্তা করছি,যে তাদের কি করে ভালো রাখা যায়। কেউ আমার কাছে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চাইলে আমি তাৎক্ষণিক তাঁর ব্যবস্থা গ্রহন করি। গরিব অসহায় তাদের কাছে কোন টাকা পয়সা নেই, আমি গরিবের কথা চিন্তা করে আমি সাধারণ জনগনের সেবক হয়ে তাদের মাঝে মিলে মিশে জীবন যাপন করছি এবং আমার কিছু অসমাপ্ত কাজগুলো করার লক্ষ্যে আপনাদের সকলের কাছে আন্তরিক দোয়া কামনা করছি।

বর্তমান ৩নং আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ,টি,এম, মোস্তাফিজুর রহমান বলেন, আমাদের বর্তমান উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী- খান মোঃ আবুবকর সিদ্দিকী আমাদের অহংকার, মির্জাগঞ্জ উপজেলার সর্বত্র এমন উন্নয়ন মুলক অনেক কাজ করেছেন,যা বিগত আট দশ বছরেও কেউ করেত পারেনি, তিনি মির্জাগঞ্জ উপজেলার রুপকার, তিনি গ্রামকে আধুনিক স্মার্ট, শহরে রুপান্তরিত করার কারিগর, তিনি আরও বলেন উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী খান মোঃ আবুবকর সিদ্দিকী যেখানেই যায় হাজার হাজার মানুষ তাকে দেখতে ছুটে আসে, আর বলে আমাদের উপজেলা চেয়ারম্যান মানুষটি অনেক ভালো ও উপজেলার অসহায় মানুষের পরম বন্ধু। আমরা সবাই ২৯ মে, কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে তাকেই জয় যুক্ত করবো ইনশাআল্লাহ।

মির্জাগঞ্জ উপজেলার সিনিয়র সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন মৃধা বলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান একজন ভালো মনের মানুষ, তাঁর সাথে সাধারণ জনগন আছে বিধায়, এবারের উপজেলা পরিষদ নির্বাচনে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে, বিপুল পরিমাণ ভোটের মধ্যে দিয়ে সে বিজয়ী হবেন ইনশাআল্লাহ।

বর্তমান চেয়ারম্যান পদ প্রার্থী বলেন, ২৯মে, সারা দিন,কাপ পিরিচ মার্কায় ভোট দিন, মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয় যুক্ত করবেন। আমিও তাদের ভালো বাসার মর্যাদা রাখবো। আমি শাসক না আমি জনগণের সেবক হয়ে তাদের মাঝে থাকতে চাই , আমি মির্জাগঞ্জ উপজেলা বাসীর কল্যানে আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে স্মার্ট উপজেলা গড়ার লক্ষ্যে কাজ করবো ইনশাআল্লাহ ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com