1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কাপাসিয়া আগামীকাল প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হবে-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে আলোচনা-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় ৯ জন প্রার্থী বৈধ-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের ঈদুল-ফিতর ও পুণর্মিলনী-গাজীপুর সংবাদ  সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২-গাজীপুর সংবাদ  তাহিরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বীর মুক্তিযোদ্ধার মৃত্যু-গাজীপুর সংবাদ  নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন মারা গেছেন-গাজীপুর সংবাদ  যুগান্তরের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন এস.এম নুরুজ্জামান!-গাজীপুর সংবাদ  বড়লেখায় বাবা-ছেলে উপজেলা চেয়ারম্যান প্রার্থী-গাজীপুর সংবাদ 

ফরিদগঞ্জে মাদকাসক্ত ছেলের অপকর্মে অনুতপ্ত ছেলেকে ত্যাজ্য ঘোষণা মুক্তিযোদ্ধা বাবার-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৯২ টাইম ভিউ

মোঃ এনামুল হক খোকন পাটওয়ারী ফরিদগঞ্জ উপজেলা — প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জে আরিফ হোসেন (৩৮) নামে মাদকাসক্ত ছেলেকে ত্যাজ্য ঘোষণা করেছেন বাবা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সহিদ উল্লাহ তপাদার। তবে ছেলের এই দুর্গতির জন্য রাজনৈতিক প্রতিপক্ষসহ প্রতিহিংসাকে দায়ী করেছেন তিনি।

শনিবার বিকেলে ফরিদগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে চোখের পানি ছেড়ে ছেলেকে ত্যাজ্য ঘোষণা করেন সহিদ উল্লাহ তপাদার। সংবাদ সম্মেলনে ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মামুন পাঠান, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনসহ উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সারোয়ার হোসেন, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সফর আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ও আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী প্রমুখ।

লিখিত বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা সহিদ উল্লাহ তপাদার বলেন, ‘আমার চার ছেলে ও এক মেয়ের মধ্যে ছোট ছেলে ২০১৫ সালের ডিসেম্বর মাসে দুর্ঘটনায় মারা যায়। এর পর থেকে আমি আমার তিন ছেলে ও এক মেয়েকে নিয়ে দিনাতিপাত করছি। ফরিদগঞ্জ উপজেলার সরখাল কমিউনিটি ক্লিনিকে কর্মরত আমরা মেজো ছেলে আরিফ হোসেন, এলাকার কিছু বখাটে এবং আমার রাজনৈতিক প্রতিপক্ষদের সংস্পর্শে এসে মাদকাসক্ত হয়ে পড়ে। আরিফকে মাদক সেবন থেকে ফেরানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছি।

আমার রাজনৈতিক ও সামাজিক সম্মান ক্ষুণ্ন করার উদ্দেশ্যে এলাকার কিছু কুচক্রীমহল এবং রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন আমার ছেলে আরিফ হোসেনকে তাদের দলে ভিড়িয়ে মাদকাসক্ত করাসহ আমার পেছনে লেলিয়ে দেয়। এক পর্যায়ে আমি আমার মেজো ছেলেকে আমার পরিবারের সবার সঙ্গে আলাপ-আলোচনা করে আমার পরিবার থেকে পৃথক করে দিই। তাকে আমার স্থাবর-অস্থাবর সম্পদ থেকে কোনো হিস্যা না দিয়ে মৌখিকভাবে বাড়ির সবার সামনে ত্যাজ্য ঘোষণা করি। সর্বশেষ সে গত ১৯ জুলাই আবারও ফরিদগঞ্জ থানা-পুলিশের হাতে মাদকসহ আটক হওয়ার পর আমি বাধ্য হয়ে আজকে সংবাদ সম্মেলনের মাধ্যমে তাকে ত্যাজ্য করলাম।

তিনি আরো বলেন, ‘আমার রাজনৈতিক প্রতিপক্ষ ও প্রতিহিংসাপরায়ণ লোকজন আমাকে এবং মুক্তিযোদ্ধা সংসদকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে প্রচার করছে। সর্বশেষ পুলিশের কাছে করা একটি অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত বলে প্রমাণিত হয়।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com