1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

ফরিদগঞ্জে নৌকার পক্ষে হাজারো নেতাকর্মী সমর্থকদের গণমিছিল-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৬১ টাইম ভিউ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি: মোঃ এনামুল হক খোকন পাটওয়ারী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের নৌকার প্রার্থী জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের নৌকার সমর্থনে হাজারো নেতাকর্মী ও সমর্থকদের অংশ গ্রহণে গণমিছিল ও পথ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ডিসেম্বর) বিকেলে ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের উদ্যোগে গণমিছিলটি বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা যুবলীগের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এ সময় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী মুহম্মদ শফিকুর রহমান। বক্তব্যে তিনি বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছে। আমাকে আপনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দ্বাদশ সংসদ নির্বাচনের ইশাতেহার অনুযায়ী স্মার্ট বাংলাদেশ নির্মাণের ঘোষণা দিয়েছেন। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদের স্মার্ট মানুষ লাগবে। প্রতিটি সেক্টরেই এর ছোঁয়া লাগতে হবে। আমি বিগত ৫ বছর যেসব উন্নয়ন কাজ করেছি, তার ধারাবাহিকতা ধরে রাখতে আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। অন্য কোন প্রতীক নয় শুধু নৌকাই পারবে আপনাদের স্বপ্ন সারথি হতে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সদস্য সচিব আমির আজম রেজা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তসলিম, জেলা আওয়ামীলীগের সদস্য জসিম পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা খাজে আহমেদ মজুমদার, বীরমুক্তিযোদ্ধা মাও. শহিদ উল্ল্যা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মাহফুজুল হক, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সহসভাপতি হাসানুজ্জামান তারেক, সাবেক জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, যুবলীগ আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, পৌর যুবলীগের যুগ্মআহ্বায়ক এসএম সোহেল রানা, উপজেলা ছাত্রলীগ সভাপািত বাকী বিল্লাহ সোহাগ প্রমুখ।

ফরিদগঞ্জ পৌর ৩নং ওয়ার্ডের নৌকা প্রতিকের কেন্দ্র কমিটি গঠন ও আলোচনা সভা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি: মোঃ এনামুল হক খোকন পাটওয়ারী 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ পৌর ৩নং ওয়ার্ডে নির্বাচন পরিচালনা কমিটি গঠন কল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় ভাটিরগাঁও গ্রামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি, বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ আসনে নৌকা প্রতিকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।
সভায় প্রধান অতিথি বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রিয় নেত্রী শেখ হাসিনা অনেকের মধ্য থেকে একজনকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। আমরা যারা আওয়ামীলীগের রাজনীতি করি অবশ্যই আমাদের সকলের উচিত মাননীয় নেত্রীর সিদ্ধান্তকে শ্রদ্ধা করে নৌকার জন্য কাজ করা। নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করা। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকা তথা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলেই উন্নয়নের কর্মযোজ্ঞ দেখতে পায় মানুষ।
পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি হাসান রাজা পাটওয়ারীর সভাপতিত্বে ও পৌর ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ ভূইয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, রোটারী ক্লাব ফরিদগঞ্জ’র সভাপতি সাবেক ছাত্রনেতা কামরুল ইসলাম সাউদ, সাবেক ছাত্রনেতা আহসান হাবীব মামুন।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মনির আহম্মেদ, বাবুল মোল্লা, মিন্টু পাটওয়ারী, ছাত্রলীগ নেতা আরিফ হোসেন, আফসার হোসেন, সজিব হোসেন, তানভির হোসেনসহ ওয়ার্ড  আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের অন্যান্য নেতৃবৃন্দ।
সভা শেষে আওয়ামী লীগনেতা বাবুল মোল্লাকে আহবায়ক ও শিপন মাষ্টারকে সদস্য সচিব করে ভাটিরগাঁও নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটি গঠন করা হয়।


ফরিদগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি: মোঃ এনামুল হক খোকন পাটওয়ারী 

ফরিদগঞ্জে কৃতি ও মেধাবী শিক্ষার্থীদের সম্মননা ও শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া মোহাম্মদীয়া কিন্ডারগার্টেন ও মহিলা আলিম মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ অনুষ্ঠানে  এই সম্মাননা প্রদান করা হয়।
প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি ড. মোহাম্মদ মোহেবুল্লাহ খানের সভাপতিত্বে এসময়  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গদৃককালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রি কলেজের গর্ভনিং বডির সদস্য খোরশেদ আলম পাটওয়ারী, সবাকে সহকারি বর সংরক্ষক মোহাম্মদ উল্ল্যা খান,  সাবেক ডাক বিভাগের কর্মকর্তা নেছার আহমেদ খান, বায়তুল আমান জামে মসজিদের সভাপতি লুৎফুর রহমান খান প্রমুখ।
আলোচনা শেষে বিগত কয়েক বছরে দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি ও সম্মনা প্রদান করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com