1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম:
জনগণের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন না আলহাজ্ব আব্দুল বার-গাজীপুর সংবাদ  বানিয়াচংবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে—এমপি মানিক-গাজীপুর সংবাদ  দুমকীতে স্বামী-স্ত্রী’র মনোমালিন্য, হাসপাতালে নবজাতক রেখে পালালেন মা !-গাজীপুর সংবাদ  গজারিয়ায় টেংগারচর ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ আসন্ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলাম।-গাজীপুর সংবাদ  হাজার-হাজার ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন পাগল হাসান-গাজীপুর সংবাদ  ফের বেপরোয়া মাদক ও চুরি মামলার আসামি ইয়াবা রানা-গাজীপুর সংবাদ  নাটোরের লালপুরে সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে  আটক-১-গাজীপুর সংবাদ  নাটোরের বাগাতিপাড়ায় পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে হত্যা।-গাজীপুর সংবাদ  কাপাসিয়া প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সমাপনী অনুষ্ঠানে সনদ পুরস্কার বিতরণ-গাজীপুর সংবাদ 

গাজীপুর (৪) কাপাসিয়া আসনে নৌকার পালে বিজয়ের হাওয়া-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাপাসিয়া উপজেলা বাসীর কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি বলেছেন, আজ নৌকার পালে হাওয়া লেগেছে, নির্বাচনে নৌকার জয় হবে। আমরা আবারও সরকার গঠন করে আপনাদের সেবা করবো।

তিনি রোববার (৩১ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নির্বাচনী এলাকার চাঁদপুর, তারাগন্জ, রানীগঞ্জ, ফুলবাড়িয়া, নাসুমার্কেট সহ বিভিন্ন পথসভায় নৌকার ভোট চেয়ে এ-সব কথা বলেন।

অপরদিকে রিমি’র ভাই সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ তিনি বিএনপি-জামায়াত জোট সরকারের সমালোচনা করে এবং আওয়ামী লীগের সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে আরও বলেন, ধানের শীষ মানেই দুর্নীতি, জঙ্গিবাদ, অর্থপাচার, এতিমের টাকা আত্মসাৎ। আর নৌকা মানেই স্বাধীনতা, সমৃদ্ধি, জনগণের ভাগ্যবদল ও কল্যাণ, যার শুভফল আপনারা ভোগ করছেন।

সোহেল তাজ বলেন, বাংলাদেশ এখন দুর্যোগ-দুর্ভিক্ষের দেশ নয়, উন্নয়নের রোল মডেল। আজকে কারও কাছে আমাদের হাত পেতে চলতে হয় না। গ্রামে বিদ্যুৎ ছিলোনা , লোডশেডিং, রাস্তাঘাট ছিলোনা ছিনতাই-জঙ্গিবাদতো ছিলই। সব কিছু কাটিয়ে উঠেছি আমরা। ২০০৮ সালে যেখানে আমাদের বিদ্যুৎ ছিল ৩২০০ মেগাওয়াট, এখন আমরা ২০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের সক্ষমতা অর্জন করেছি।

বঙ্গতাজ কন্যা তিনি আরও বলেন আমি বঙ্গতাজ তাজউদ্দীনের মেয়ে নিজেদের ভাগ্যবদল নয়, জনগণের ভাগ্যোন্নয়নই আমাদের লক্ষ্য। নিম্নবিত্তের লোকজনের জীবনমান উন্নয়নের জন্যও কাজ করে এসেছি। আগে চিকিৎসার জন্য প্রত্যন্ত অঞ্চল থেকে ওই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যেতে হতো। আজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দেশের সেরা মাতৃমৃত্যু শুন্যের কোটায়, প্রত্যেকটি গ্রাম এলাকায় কমোনিউটি ক্লিনিক করে দিয়েছি।

এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ আশাবাদ ব্যক্ত করে তিনি আরও বলেন, জঙ্গিবাদ-সন্ত্রাসবাদের স্থান বাংলাদেশে নেই।
নৌকায় ভোট দিয়ে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রুপান্তর করতে এবং এই উপজেলার প্রতিটি গ্রাম কে আদর্শ গ্রাম গড়ে তুলতে নৌকায় ভোট দিয়ে আমাকে আপনাদের পাশে রাখার আহবান জানান।

এসময় বিভিন্ন ইউনিয়ন নেতাকর্মীদের পরিচয় করিয়ে দিয়ে আসন্ন নির্বাচনে নৌকার জন্য ভোট চান। উপস্থিত জনতাও হাত তুলে নৌকায় ভোট দেওয়ার অঙ্গীকার করেন।

নির্বাচনী পথসভায় ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খাঁন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাজহারুল ইসলাম,
উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান ইকবাল মাহমুদ, ইউপি চেয়ারম্যান হিরন মোল্লা প্রমুখ।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com