1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রবাসী সাহেদ কে কুপিয়ে জখম-গাজীপুর সংবাদ  নাটোরে নানা আয়োজনে ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত-গাজীপুর সংবাদ  কক্সবাজার স্টুডেন্ট’স ফোরাম, চুয়েট-বার্ষিক সাধারণ সভা-২০২৪-গাজীপুর সংবাদ  তীব্র গরমে সিলেটে মাথা ঘুরে পড়ে এক যুবকের মৃত্যু-গাজীপুর সংবাদ  স্বামীর উপর মিথ্যার ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে স্ত্রী সংবাদ সম্মেলন-গাজীপুর সংবাদ  নাটোরের বড়াইগ্রামের ঘাসের জমি থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ  গজারিয়া পুলিশের ওপর হামলা মামলার আসামি মিঠু চেয়ারম্যান বরখাস্ত-গাজীপুর সংবাদ  কাপাসিয়া সুশীল সমাজের অংশ গ্রহণে মাদক বিরোধী সেমিনার-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় ইয়াবাসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা অভিযানে চোরা মোবাইল মালামাল’সহ চক্রের আটক-৪-গাজীপুর সংবাদ 

পটুয়াখালী-৩ আসনে বিপুল ভোটে বিজয়ী এমপি এস এম শাহজাদা-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ২৫ টাইম ভিউ

মিঠুন পাল,পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী -৩ (গলাচিপা-দশমিনা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী বর্তমান সংসদ সদস্য এস এম শাহজাদা দ্বিতীয় বার নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী লে. জেনারেল (অব:) আবুল হোসেনকে ৪০ হাজার ৬৬৩ ভোটের ব্যবধানে পরাজিত করে তিনি বিজয় লাভ করেন। তার বিজয়ে স্থানীয় জনগণ, নেতাকর্মী ও সমর্থকরা রঙ মেখে, মিষ্টিমুখ করে আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

পটুয়াখালী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো: নূর কুতুবুল আলম রবিবার (৭ জানুয়ারি) রাত ১০টায় বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন।

বিজয়ী হয়ে এস এম শাহজাদা বলেন, ‘আমি খুবই আনন্দিত, সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নৌকা প্রেমি জনতার ও মুজিব আদর্শের জয় হয়েছে।’ তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এস এম শাহজাদা নৌকা প্রতীকে পেয়েছেন ৮৯ হাজার ১৭১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ঈগল পাখির প্রতীকে পেয়েছেন ৪৮ হাজার ৫০৮ ভোট। এছাড়াও অন্যান্য দলের ৪ জন প্রার্থী পেয়েছেন ৯শ ৫৬ ভোট। গলাচিপা উপজেলা সহকারী রিটার্নিং অফিসার সূত্রে এই ফলাফল পাওয়া গেছে।

পটুয়াখালী -৩ (গলাচিপা-দশমিনা) আসনে ১২৪টি ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এ আসনে মোট ভোটার ৩ লক্ষ ৫২ হাজার ২৬১ ভোট। পুরুষ ভোটার- ১ লক্ষ ৭৭ হাজার ১৫৪ জন, মহিলা ভোটার -১ লক্ষ ৭৫ হাজার ১০৫ জন ও তৃতীয় লিঙ্গের হিজড়া ভোটার ০২ জন। মোট ভোট কাস্টিং হয়েছে ১ লক্ষ ৪০ হজার ১০৩ জনের। এর মধ্যে মোট বৈধ ভোট ১ লক্ষ ৩৮ হাজার ৬৩৫ ও বাতিলকৃত ভোটের সংখ্যা ১ হাজার ৪৬৮ জনের।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো: মহিউদ্দিন আল হেলাল বলেন, ‘কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com