1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

জামালপুরে জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৭৯ টাইম ভিউ

সৈয়দ মুনিরুল হক নোবেল :

জামালপুরের মেলান্দহে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে সোমবার সকালে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে মেলান্দহ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির সদস্য মোঃ মঞ্জুরুল কবির মঞ্জুর নিজস্ব অর্থায়নে দুই শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মেলান্দহ পৌর বিএনপির সভাপতি মনোয়ার হোসেন হাওলাদার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেলান্দহ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আনোয়ারুল কাদির শ্যামল তালুকদার। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তন করার জন্য রাজনীতি করে, নিজেদের ভাগ্য পরিবর্তন করার জন্য নয়। তিনি গত ৭ জানুয়ারির প্রহসনমূলক নির্বাচনকে এ দেশের আপামর জনগণ প্রত্যাখ্যান করেছেন বলে দাবী করেন। পরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিদহী আত্মার মাগফিরাত কামনাসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় মেলান্হ উপজেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com