1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

গজারিয়া মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক আমিরুল ইসলাম নয়নসহ আহত-২-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৯৩ টাইম ভিউ

ওসমান গনি,গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা মোটরসাইকেল দুর্ঘটনায় বিজয় টিভি জেলা প্রতিনিধি সাংবাদিক আমিরুল ইসলাম নয়নসহ ২জন আহত হয়েছেন। গতকাল রোববার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে আনারপুরা জেএমআই সিএনজি পেট্রোল পাম্পের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে।

এবিষয়ে বিজয় টিভি জেলা প্রতিনিধি সাংবাদিক আমিরুল ইসলাম নয়নের বরাত দিয়ে তার স্বজনরা জানান, রোববার রাতে ভবেরচর বাস ষ্ট্যান্ড থেকে তার খালাতো ভাই ভিটিকান্দি গ্রামের বাসিন্দা রাজিবের সঙ্গে মোটরসাইকেল করে বালুয়াকান্দি নিজ বাসায় ফির ছিলেন তিনি। এসময় ঘটনাস্থলে ঢাকামুখী একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস ওভারটেকিং করার সময় মোটরসাইকেল’টিকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে চালক রাজিবসহ মোটরসাইকেলে থাকা সাংবাদিক আমিরুল ইসলাম নয়ন আহত হন।

পরে ভবেরচর হাইওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনার স্থল থেকে সাংবাদিক আমিরুল ইসলাম নয়ন ও মোটরসাইকেলের চালক রাজিব কে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে সাংবাদিক আমিরুল ইসলাম নয়ন ও মোটরসাইকেলের চালক রাজিব প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজেদচ বাসায় ফিরে যান।

এদিকে সাংবাদিক আমিরুল ইসলাম নয়ন দ্রুত সুস্থতার জন্য দেশ ও বিদেশে অবস্থানরত সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

এবিষয়ে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ী ইনচার্জ এএসএম রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সাংবাদিক আমিরুল ইসলাম নয়ন ও চালক রাজিব তাদের নিজ বাসায় চিকিৎসাধীন আছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com