1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

ঠাকুরগাঁওয়ে জগন্নাথ দেবের উল্টো রথযাত্রা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৭৬ টাইম ভিউ

আব্দুস সালাম রুবেল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইসকন এর আয়োজনে সনাতন ধর্মসভা, হোমযজ্ঞ পদাবলী কীর্তন বৈদিক নিত্য নাটক ছাত্র-ছাত্রীদের পারমার্থিক প্রতিযোগিতা মহা হরিনাম কীর্তন প্রসাদ বিতরণের মধ্য দিয়ে শেষ হলো শ্রী শ্রী জগন্নাথ দেবের উল্টো রথযাত্রা মহাউৎসব।

মঙ্গলবার দুপুরে পৌর শহরের মন্দির পাড়া এলাকায় জগন্নাথ দেবের মন্দিরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন পৌর মেয়র আঞ্জুমানারা বেগম বন্যা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা, শিক্ষাবিদ প্রফেসর মনোতোষ কুমার দে, গড়েয়া ইসকন মন্দিরের সহকারী অধ্যক্ষ কংসহন্ত দাস, দিজোমনি দাস ব্রহ্মচারীসহ অন্যান্যরা।

এরপর বিকেলে প্রসাদ বিতরণ শেষে জগন্নাথ মন্দির থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয় শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের মুন্সিরহাট ইসকন মন্দিরে গিয়ে শেষ হয়।

রথযাত্রায় অংশগ্রহণ করেন সনাতন ধর্মের হাজার হাজার নারী ও পুরুষেরা।

উল্লেখ্য : পৌর শহরের মুন্সিরহাট ইসকন প্রচার কেন্দ্রে থেকে গত ২০ জুন মঙ্গলবার সকালে শান্তি ও মঙ্গল কামনায় মন্দির প্রাঙ্গণ ইসকনের ভক্তদের নিয়ে অগ্নিহোত্র হোমযজ্ঞ সহ অন্যান্য আনুষ্ঠানিকতা পালন করা হয়। এরপর সেদিন বিকেলে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয় শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গোবিন্দ নগর মন্দির পাড়া শ্রী শ্রী জগন্নাথ মন্দিরে গিয়ে শেষ হয়। সেখানে সপ্তাহব্যাপী বিভিন্ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com