1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
সভাপতি প্রতাপ, সম্পাদক শরদিন্দু মণিপুরী সমাজ কল্যাণ সংস্থার নির্বাচন সম্পন্ন-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক-গাজীপুর সংবাদ  বেড়িয়ে আসছে একে একে থলের বিড়াল-ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল-গাজীপুর সংবাদ  গোয়াইনঘাট সহ দেশ বিদেশের সর্বস্তরের জনসাধারণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি রফিকুল ইসলাম পিপিএম-গাজীপুর সংবাদ  পবিত্র ঈদ-উল-আজহার অগ্রিম শুভেচ্ছা জানান ২নং মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড,আবুল বাশার (নাসির)-গাজীপুর সংবাদ  পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জনতার ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন-গাজীপুর সংবাদ  জামালপুর থেকে একজন নীতিবান বিচারকের বিদায়-গাজীপুর সংবাদ  শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার-গাজীপুর সংবাদ গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন-গাজীপুর সংবাদ  মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানান ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম তুহিন।-গাজীপুর সংবাদ 

নাটোরের নলডাঙ্গা থেকে ধর্ষণ মামলার পলাতক আসামীকে গ্রেফতার-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ১২৮ টাইম ভিউ

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

নাটোর জেলার নলডাঙ্গা থেকে ধর্ষণ ও চুরি মামলার পলাতক প্রধান আসামী মোঃ মিলন (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব। আজ ৪ জুলাই মঙ্গলবার রাত তিনটার দিকে উপজেলার ভট্টপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।  গ্রেফতারকৃত মিলন নাটোর সদর থানার মল্লিকহাটি মহল্লার মোঃ মুসার ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল আজ ৩ টার দিকে নলডাঙ্গা উপজেলার ভট্টপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানে নাটোর সদর থানার একটি ধর্ষণ ও চুরির মামলার এজাহারভূক্ত পলাতক আসামী মিলনকে গ্রেফতার করে।

উল্লেখ্য যে, মোঃ মিলন (৪০) তার অপর ২ (দুই) সহযোগী সহায়তায় গত ৫ জুন রাতে ভিকটিমের ঘরে প্রবেশ করে। পরে ভিকটিমকে মারধর করে জোরপূর্বক ধর্ষণ করে এবং ভিকটিমের নিকটে থাকা স্বর্ণালংকার ও টাকা চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে নাটোর জেলার সদর থানায় মিলন এবং তার সহযোগীদের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। পরে সেটি মামলা হিসেবে রেকর্ড হওয়ার পর গ্রেফতার এড়ানোর জন্য মিলন ও তার সহযোগী প্রতিনিয়ত স্থান পরিবর্তন করে আত্মগোপনে চলে যায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com