1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

রাণীশংকৈলে উপজেলা ও পৌর যুবদলের দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১৩৫ টাইম ভিউ

হুমায়ুন কবির, রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা ও পৌর যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার (৬ জুলাই) সন্ধ্যায় পৌর শহরের সান্তা কমিনিউটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে পৌর যুবদলের আহবায়ক মনিরুজাম্মান মনির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,
কেন্দ্রীয় যুবদলের সভাপতি চৌধুরী মহেবুল্লাহ আবু নুর। উদ্বোধন হিসাবে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক কামাল আনোয়ার আহম্মেদ।
গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন, রংপুর বিভাগের যুবদলের সহ-সভাপতি নাজমুল আলম নাজু, উপজেলা বিএনপি’র সভাপতি আতাউর রহমান ও পৌর বিএনপির সভাপতি অধ্যাপক শাহাজাহান আলী।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবদলের সহ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন।
বিশেষ বক্তা উপজেলা বিএনপির সাধাঃ সম্পাদক আল্লামা আল ওয়াদুদ বিন নূর আলিফ ও পৌর বিএনপির সম্পাদক মহসিন আলী।

বিশেষ অতিথি’র বক্তব্য দেন, উপজেলা বিএনপি’র
সহ সভাপতি নূর নবী, সাহাদাত হেসেন, মাহমুদুন নবী পান্না বিশ্বাস, খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক বকুল মুজুমদার, উপজেলা যুবদলের সদস্য সচিব মুনতাসির আল মামুন মিঠু, পৌর বিএনপির সহ সভাপতি হজরত আলী।
এছাড়াও উপজেলা,পৌর, ইউনিয়ন বিএনপি, যুদলল ও তার সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।
দীর্ঘ আলোচনা শেষে সম্মেলনে উপজেলা ও পৌর যুবদলের কমিটি সমঝতার মাধ্যমে গঠন করতে না পারায় পুরাতন কমিটিকে বিলুপ্ত করে, উপস্থিত কেন্দ্রীয়,জেলা ও উপজেলার নেতৃবৃন্দ দুটি কমিটিকেই সাময়িকভাবে স্তগিত ঘোষনা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com