1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রবাসী সাহেদ কে কুপিয়ে জখম-গাজীপুর সংবাদ  নাটোরে নানা আয়োজনে ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত-গাজীপুর সংবাদ  কক্সবাজার স্টুডেন্ট’স ফোরাম, চুয়েট-বার্ষিক সাধারণ সভা-২০২৪-গাজীপুর সংবাদ  তীব্র গরমে সিলেটে মাথা ঘুরে পড়ে এক যুবকের মৃত্যু-গাজীপুর সংবাদ  স্বামীর উপর মিথ্যার ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে স্ত্রী সংবাদ সম্মেলন-গাজীপুর সংবাদ  নাটোরের বড়াইগ্রামের ঘাসের জমি থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ  গজারিয়া পুলিশের ওপর হামলা মামলার আসামি মিঠু চেয়ারম্যান বরখাস্ত-গাজীপুর সংবাদ  কাপাসিয়া সুশীল সমাজের অংশ গ্রহণে মাদক বিরোধী সেমিনার-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় ইয়াবাসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা অভিযানে চোরা মোবাইল মালামাল’সহ চক্রের আটক-৪-গাজীপুর সংবাদ 

কিশোর ছাত্রী ধর্ষণকারী ওয়ারেন্টভুক্ত পলাতক আটক-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ২৫০ টাইম ভিউ

বিশেষ প্রতিনিধি

র‌্যাব-৭,চট্টগ্রাম কর্তৃক ধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ আবু মুসা প্রকাশ মুসা (২৮)’কে চট্টগ্রামের সাতকানিয়া এলাকা হতে গ্রেফতার।

১৮ জুলা,ইঅভিযানে আসামি ধর্ষণকারী সাতকানিয়া থানাধীন মৌলভীর দোকান এলাকায় অবস্থানকালে ও তথ্যে
আটক করা হয়।

জানা যায়,আসামী আসামির নাম পরিচয় ঠিকানা মোঃ আবু মুছা প্রকাশ মুসা (২৮), পিতা-মোঃ ফজলুল হক,সাং-
তুলাতুলি,ডাকঘর- তুলাতুলি, থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম।

ভিকটিম ১৯বছর বয়সী আনোয়ারা এলাকার বটতলী শাহ মোছেন আউলিয়া কলেজের এইচএসসি পরীক্ষার্থী ।

১৭নভেম্বর ২০২২ইং পরীক্ষা শেষে ভিকটিম তার কলেজ গেইট এর সামনের রাস্তায় পৌছামাত্র আসামি সু-কৌশল রাত দেড়টায় তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক সিএনজিতে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।চিৎকার করলে প্রাণে মেরে ফেলার হুমকিতে ভিকটিম প্রাণ ভয়ে হতভম্বে আসামী অজ্ঞাতনামা বাড়িতে নিয়ে আটকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শনে ইচ্ছার বিরুদ্ধে চোরপূর্বক ৭/৮ বার ধর্ষণ করে।

পরদিন বাড়ির দারোয়ান আশেপাশের লোকজন বিষয়টি বুঝতে পেরে বাড়ির সামনে চিৎকার শুরু করলে আসামি আবু মুছা সু-কৌশলে পালিয়ে যায়।

ঘটনায়,ভিকটিম বাদী হয়ে মুসা’কে আসামী করে আনোয়ার থানায় একটি মামলা( মামলা নং- ৩৭,২৩/২০২২) দায়েরসহ র‌্যাব-৭,অভিযোগ করে।গোপন সংবাদে আসামি ধর্ষণকারী সাতকানিয়া থানাধীন মৌলভীর দোকান এলাকায় অবস্থানকালে ও তথ্যে আটক করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে উক্ত মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী এবং আইন-শৃঙ্খলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে আত্মগোপন করেছিল। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com