1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড সওজ ভূমি ফের অবৈধ ভাবে দখল॥ রহস্যজনক কারণে নিরব যথাযথ কর্তৃপক্ষ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৩৬ টাইম ভিউ

মোঃ এনামুল হক খোকন পাটওয়ারী ফরিদগঞ্জ উপজেলা – প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জ উচ্ছেদের পাঁচ মাসের মাথায় আবারও বেদখল হয়ে যাচ্ছে সড়ক ও জনপথের জায়গা। সড়ক ও জনপথের জায়গায় অবৈধভাবে গড়ে তোলা অসংখ্য দোকান পাট নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক উচ্ছেদ হলেও পাঁচ মাস পর পুনরায় সেখানে দোকান ঘর তুলছেন কয়েকজন  উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনকে আড়াল করে এসব স্থাপনা গড়ে তোলার কারণে ভবনটির সৌন্দর্য ম্লান হয়ে যাচ্ছে। এ বিষয়ে জেলা সড়ক ও জনপথ বিভাগে  মৌখিক অভিযোগ দেওয়ার পরও রহস্যজনক কারণে নিরব রয়েছেন তারা।

চলতি বছরের ৯ জানুয়ারি ফরিদগঞ্জ পৌর শহরকে যানজট মুক্ত ও অবৈধ দখল মুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছিলেন প্রশাসন। উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমুন নেসা, পৌর মেয়র মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সহকারি কমিশনার (ভূমি) আজিজুন নাহার, অফিসার ইনচার্জ আব্দুল মান্নান এই উচ্ছেদ অভিযানে অংশ নিয়েছিলেন। অভিযানে বাসস্ট্যান্ড এলাকায় সড়ক ও জনপথের ভূমির উপর স্থাপিত স্থাপনা উচ্ছেদ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেড।
কিন্তু জুন মাসে মোস্তফা রাড়ী পুনরায় সেখানে দোকান ঘর তুলে হোটেল ব্যবসা শুরু করেছেন। মায়ের দোয়া হোটেলের স্বত্বাধীকারী তিনিই। তার দেখাদেখি চলতি মাসে সাবেক ওহিদ মেম্বার ও মাওলানা সহিদ উল্লাহও সেখানে পুনরায় দোকান ঘর তুলছেন। তাদের দেখাদেখি অন্যারাও ঘর তোলার প্রস্তুতি নিচ্ছেন বলে সূত্রে জানাগেছে।
এ বিষয়ে দখলদার মোস্তফা রাড়ীর সাথে তিন ধরে যোগাযোগ করেও (০১৯৪৯-৫২৩৯৮২) তাকে না পাওয়াতে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর ডেপটি কমান্ডার মো. সারোয়ার এ প্রতিনিধিকে বলেন- সর্বশেষ যে উচ্ছেদ হয়েছে তা আমাদের আবেদনের প্রেক্ষিতে হয়েছিল। কিছু অসাধু মানুষ অবৈধ স্থাপনা তুলে আমাদের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সৌন্দর্যকে ম্লান করছে।
ফরিদগঞ্জ পৌরসভার মেয়র আবুল খায়ের পাটওয়ারী বলেন- এ বিষয়ে আপনি ইউএনও মহোদয়ের সাথে কথা বলেন। উনি বিষয়টি ভালো বলতে পারবেন।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) আজিজুন নাহার দৈনিক প্রিয়  চাঁদপুর প্রতিনিধি কে বলেন- এই অভিযোগটি আমি আরো আগে শুনেছি। আপনি নিশ্চয়ই জানেন, ভূমিটি সড়ক ও জনপথের। উনারা যদি আমাকে সঠিক তথ্য এবং সহযোগিতা না করে, আমি তাহলে কীভাবে কাজ করবো? অভিযান চালানোর জন্যে আমি প্রস্তুত আছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com