1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে বাকেরগঞ্জে অসহায় পরিবারের সংবাদ সম্মেলন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ১১৬ টাইম ভিউ

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি-

বরিশালের বাকেরগঞ্জের গারুড়িয়া ইউনিয়নের ডিঙ্গারহাট গ্রামের মকবুল হোসেন কাজীর ছেলে নান্না কাজীর পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক ভোগ দখল করছে তারই চাচাতো ভাই মালেক কাজীর ছেলে মন্টু কাজীরা। সোমবার বিকাল ৪ টায় সংবাদ সম্মেলনে সাংবাদিকদের নিকট পৈতৃক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবারটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নান্না কাজী। লিখিত বক্তব্যে তিনি জানান, উপজেলার গারুড়িয়া ইউনিয়নের ডিঙ্গারহাট মৌজায় জেএল নং ৪০, এসএ খতিয়ান নং ২৪৪,৩১,২৯৩ সহ মোট ১৫ টি দাগে তার ৪৫ শতাংশ পৈত্রিক সম্পত্তি দীর্ঘদিন ধরে চাচাত ভাই মন্টু কাজী জোরপূর্বক ভোগ দখল করে আসছে। বিভিন্ন সময়ে তিনি তার জমি ফেরত চাইলে চাচাত ভাই মন্টু কাজী তাকে খুনজখমের হুমকি দেয়। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানালে তিনি জমি বুঝিয়ে দিবেন দিচ্ছি বলে সময়ক্ষেপণ করতে থাকেন। গত ১১/১০/২২ ইং তারিখ স্থানীয়ভাবে মিমাংসায় বসলে সালিশদাররা তার কাগজপত্র দেখে তিনি ৪৫ শতাংশ জমি পাবেন বলে জানান। শুকনা মৌসুম আসলে তার জমি বুঝিয়ে দিবেন বলে ইউপি চেয়ারম্যান কাইউম খান তাকে আশ্বস্ত করেন।

লিখিত বক্তব্যে তিনি জানান, নিদিষ্ট সময়ে তিনি চেয়ারম্যানের কাছে জমির দখল পেতে চাইতে গেলে সে মন্টুর পক্ষাবলম্বন করে নানান টালবাহানা শুরু করেন। এমনকি তিনি তাকে কিছু টাকার বিনিময়ে জমি মন্টু কাজীকে উক্ত জমি লিখে দিতে চাপ প্রয়োগ করেন।

তিনি আরও জানান, ইউপি নির্বাচনের সময় তিনি চেয়ারম্যান কাইউম খানকে ভোট না দিয়ে নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলে তার পৈত্রিক সম্পত্তিতে যেতে দিচ্ছে না।

সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি তার পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে এবং পরিবার পরিজন নিয়ে বেঁচে থাকার জন্য আইনশৃংখলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সহযোগীতা কামনা করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com