1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
পটুয়াখালীর কৃতি সন্তান, জননিরাপত্তা বিভাগের সচিব হওয়ায় জেলা পরিষদ চেয়ারম্যান এর ফুলেল শুভেচছা-গাজীপুর সংবাদ  ঘরে তালা দিয়ে বৃদ্ধ বাবাকে বের করে দিল ছেলে-গাজীপুর সংবাদ  জেলা প্রেস ক্লাব পটুয়াখালীর সংবাদ কর্মীর পক্ষ থেকে শোক ও সমবেদনা জ্ঞাপন-গাজীপুর সংবাদ  জেলা প্রেস ক্লাব পটুয়াখালীর সংবাদ কর্মীর পক্ষ থেকে থেকে শোক ও সমবেদনা জ্ঞাপন-গাজীপুর সংবাদ  জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কেন্দ্রীয় কমিটি গঠন মিজান সভাপতি, উজ্জল সাধারণ সম্পাদক!-গাজীপুর সংবাদ  ছাতকে দপ্তরী কাম নৈশ প্রহরীর হামলায় আহত ভাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা-গাজীপুর সংবাদ  ছাতকে আওয়ামীলীগের বিশেষ সভায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কিরণকে সমর্থন-গাজীপুর সংবাদ  ।।। স্হায়ী বহিস্কারের জন্য কেন্দ্রে সুপারিশ ।।। সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য শাহজাহান মাষ্টারকে জেলা বিএনপির পদ থেকে অব্যাহতি-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) কর্তৃক মাদকসহ আটক-১-গাজীপুর সংবাদ  ডাকাতি প্রস্তুতিকালে টিপছোরাসহ আটক-৪,সিএমপি-গাজীপুর সংবাদ 

মাদকদ্রব্য সহ আটক ৩কারআারি l চন্দনাইশ থানা-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৪ টাইম ভিউ

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি

চন্দনাইশ থানা পুলিশের চৌকস অভিযানে অবৈধ মাদকদ্রব্য (১০০০ পিচ ইয়াবা ট্যাবলেট) উদ্ধারসহ আটক তিন কারবারি।

আজ ৯সেপ্টেম্বর,আনোয়ার হোসেন থানা অফিসার ইনচার্জ
তথ্য নিশ্চিত করেছেন। গতকাল ৮সেপ্টেম্বর রাত সাড়ে আটটায় চন্দনাইশ থানাধীন ০৫নং বরমা ইউপিস্থ পশ্চিম কেশুয়া, ০২নং ওয়ার্ড, ছৈয়দ বাজারে জনৈক খোরশেদ আলমের মুদি দোকান ও চা দোকানের পিছনে হতে আসামিদের আটক করা হয়।

ধৃত আসামীরা হলেন মো: রাশেদ (২৬)মো: ওয়াসিম (৩৮),মামুনুর রশিদ (২৪)।এসন দেহ তল্লাশি করিয়া ১০০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার করা হয়।

আসামী/অভিযুক্তের পরিচয় মো: রাশেদ,পিতা-মৃত মোহাম্মদ ইসলাম, মাতা-রিজু আক্তার, সাং-পশ্চিম কেশুয়া, (এসপি দেলোয়ার এর বাড়ি) ০১নং ওয়ার্ড, ০৫নং বরমা ইউপি। মো: ওয়াসিম, পিতা-মৃত আমির আহম্মদ, মাতা-মালেকা বেগম, সাং-পূর্ব চন্দনাইশ, চৌধুরী পাড়া, ০২নং ওয়ার্ড, চন্দনাইশ পৌরসভা,মামুনুর রশিদ,পিতা-মৃত হাফেজ, মাতা-মৃত আঞ্জুমানারা বেগম, সাং- পশ্চিম কেশুয়া, (হাজী আব্দুর ছবুরের বাড়ি) ০১নং ওয়ার্ড, ০৫নং বরমা ইউপি, সর্ব থানা-চন্দনাইশ, জেলা-চট্টগ্রাম।

আসামিদের বিরুদ্ধে,গৃহীত ব্যবস্থা (মামলা/জিডি): চন্দনাইশ থানার মামলা নং-০৭, তারিখ-০৯/০৯/২০২৩ইং ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ (সংশোধিত-২০২০) সালের ৩৬ (১) এর সারণীর ১০ (ক)/৪১। সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) মোঃ নুরুল ইসলাম, মামলাটি তদন্ত করবেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com