1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

জামালপুরে জাতীয় পার্টি মনোনীত এমপি প্রার্থী জাকির হোসেন খানের গণসংযোগ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৯২ টাইম ভিউ

সৈয়দ মুনিরুল হক নোবেলঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, জামালপুর সদর উপজেলার ২নং শরীফপুর ও ১০নং শ্রীপুর ইউনিয়নে গণসংযোগ, পথসভা, লিফলেট বিতরণ ও মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন জামালপুর সদর আসনে জাতীয় পার্টি মনোনীত এমপি প্রার্থী ও জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য এবং জামালপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সদরের তৃণমূল প্রাণপুরুষ জননেতা আলহাজ্ব মো. জাকির হোসেন খান।

গতকাল বুধবার সকালে জামালপুর শহরের ডাকপাড়া এলাকা থেকে শরীফপুর ও শ্রীপুর ইউনিয়নে নির্বাচনী গণসংযোগকল্পে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে একটি বিশাল শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি নিয়ে সদর উপজেলার শরীফপুর ও শ্রীপুর
এই দুইটি ইউনিয়নে গণসংযোগ, লিফলেট বিতরণ ও পথসভা করেন, জামালপুর সদর আসনে জাতীয় পার্টি মনোনীত এমপি প্রার্থী ও জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য এবং জামালপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সদরের তৃণমূল প্রাণপুরুষ জননেতা আলহাজ্ব মো. জাকির হোসেন খান।

সকাল থেকেই মোটরসাই‌কেল নিয়ে দলীয় নেতাকর্মীরা ডাকপাড়া চত্বরে জড়ো হতে থাকে। পরে সেখান থেকে গণসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রাটি বের হয়ে সদর উপজেলার শরীফপুর ও শ্রীপুর
এই দুইটি ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ এবং লাঙ্গল প্রতীকের ভোট প্রার্থনা করেন তিনি।

এসময় জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ইয়াসিন আলী আকন্দ, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক কাজি খোকন, দপ্তর সম্পাদক মোঃ আকরাম হোসেন, জামালপুর জেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক সুপ্ত খানসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পথসভায় জামালপুর সদর আসনে জাতীয় পার্টি মনোনীত এমপি প্রার্থী ও জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য এবং জামালপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সদরের তৃণমূল প্রাণপুরুষ জননেতা আলহাজ্ব মো. জাকির হোসেন খান বলেন, জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ক্ষমতায় থাকাকালীন সময়ে ৬৮ হাজার গ্রাম বাংলার মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে। তিনি পরিবর্তন করেছেন যোগাযোগ ব্যবস্থার। উপজেলা পরিষদ গঠনসহ, মসজিদের বিদ্যুৎ বিল মওকুফ করে তৃণমূল মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। জাতীয় পার্টি জনগণের কথা বলে, কৃষক শ্রমিক জনতার কথা বলে। জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী হিসেবে আমাকে আপনারা নির্বাচিত করলে আমি সাধারণ জনগণকে সাথে নিয়ে, জামালপুর সদর উপজেলার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবো ইনশাল্লাহ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com