1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চোরাই ৫ মোটরসাইকেল’সহ কেনাবেচা চক্রের আটক-৪। সিএমপি-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা কর্তৃক চোরাই কারসহ আটক-১-গাজীপুর সংবাদ  গজারিয়া উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন সরদার সফিকুল ইসলাম-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু-গাজীপুর সংবাদ  সাধারণ সম্পাদক এ জেড, এম উজ্জ্বল কে (বিএমএসএস) এর যুগ্ম মহাসচিব করায় আন্তরিক শুভেচ্ছা জানান জেলা প্রেসক্লাব পটুয়াখালী-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে ১৫ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় সাংবাদিক পুত্র নাবিল সিকদার জিপিএ ৫ পেয়েছেন-গাজীপুর সংবাদ  প্রবাস যাত্রা উপলক্ষে বিদায়ী সম্পাদনা দিলেন ফ্রান্স প্রবাসী হুমায়ুন রশিদ দিপু ও সোহেল খান কে।-গাজীপুর সংবাদ  নাটোরের লালপুরে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষনের দায়ে একজনের যাবজ্জীবন-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ 

নাটোরের বড়াইগ্রামের জোনাইলে বাড়ীর পাশের পুকুরের পানিতে ডুবে মামাতো ফুফাতো দুই শিশু ভাই বোনের মৃত্যু-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৯৫ টাইম ভিউ

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

নাটোরের বড়াইগ্রামে বাড়ীর পাশের পুকুরের পানিতে ডুবে আনাফ হোসেন ও হুমাইরা নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার জোনাইল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চৌমুহান গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আনাফ হোসেন ওই গ্রামের সোহেল হোসেনের ছেলে এবং হুমাইরা পাবনার ফরিদপুরের থানাপাড়া এলাকার একরামুল ইসলাম নয়নের মেয়ে। হুমাইরা তার মায়ের সাথে নানীর বাড়ীতে বেড়াতে এসেছিল। নিহতরা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই বোন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক ও নিহত শিশুর পারিবারের সদস্যরা জানায়, শিশু আনাফ তার ফুফাতো বোন হুমাইরাকে সাথে নিয়ে বাড়ীর পাশে সরকারী পুকুরপাড়ে খেলা করছিল। খেলা করার কোন এক সময় সকলের অগচরে অসাবধানতাবসত তারা পুকুরের পানিতে পড়ে যায়। এদিকে অনেক সময় শিশুদের কোন সারা শব্দ না পেয়ে শিশু হুমাইরার মা পিংকি বেগম বাহিরে এসে মেয়ের খোঁজ করে। এ সময় তার মেয়েকে খুঁজে না পেয়ে চিৎকার দিলে প্রতিবেশী সহ পরিবারের সদস্য বেড়িয়ে আসে এবং আনাফ ও হুমাইরাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা বলে জানায়। পরে স্থানীয়রা কিভিন্ন স্থানে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ীর পাশের সরকারী একটি পুকুরের পানিতে শিশু দুইজনকে ভাসতে দেখতে পায়। পরে তাদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com