1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ১০৪ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামারুজ্জামান ও ক্যাপ্টেন মনসুর আলীকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে নির্মমভাবে হত্যা করা হয়। গাজীপুরের কাপাসিয়ায় আজ শুক্রবার বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বঙ্গতাজ তাজউদ্দীন আহমদসহ জাতীয় চার নেতার জেল হত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে শোক র‌্যালী ও শহীদ বঙ্গতাজ তাজউদ্দীন আহমেদ মুক্তিযোদ্ধা চত্বরের শহীদ বঙ্গতাজ তাজউদ্দিন আহমেদের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা পরিষদ,থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেছে।

পরে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। কাপাসিয়ার প্রতিটি মসজিদে জুম্মা নামাজের পর দোয়ার আয়োজন করা হয়। বিকেলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মিজানুর রহমান প্রধানের পরিচালনায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এতে আওয়ামীলীগ ও তার অংগ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com