1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
বড়লেখায় সিএনজি ষ্ট্যান্ড নির্বাচন পরিচালনা কমিঠির সহকারী নির্বাচন কমিশনার নির্বাচিত হলেন হানিফ পারভেজ-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে নৈশ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট-গাজীপুর সংবাদ  দিনাজপুরে ৭ কোটি ৫৯ লক্ষ ৩৬ হাজার টাকার অবৈধ্য মাদক ধ্বংস-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে মহান ২১ শে ফেব্রুয়ারি পালন-গাজীপুর সংবাদ  বড়লেখায় একুশে ফেব্রুয়ারি উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে জাগরণী ইসলামী তরুণ সংঘ-গাজীপুর সংবাদ  বড়লেখায় গ্লোরিয়াস কিন্ডারগার্টেনে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন-গাজীপুর সংবাদ  গজারিয়া জেনেসিস কিন্ডারগার্টেন বার্ষিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  গজারিয়া ভাষা শহীদদের স্মরণে আওয়ামী লীগের দোয়া ও আলোচনা সভা-গাজীপুর সংবাদ  বড়লেখায় কুতুবআলী একাডেমিতে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  শ্রীপুরের মাওনা চৌরাস্তায় (বিডিএস) উদ্যোগে বিনামুল্যে রক্তের গ্রুপ নির্নয়।-গাজীপুর সংবাদ 

বিএনপি-জামাতের নৈরাজ্য প্রতিহত হবে রাজপথে-হেলাল আকবর চৌধুরী-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ৩৩ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামাতের সকল নৈরাজ্য প্রতিহত করা হবে রাজপথে বলেন,সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা ও নগর আওয়ামিলীগ নেতাহেলাল আকবর চৌধুরী বাবর। সারাদেশে আন্দোলনের নামে বিএনপি-জামাত স্বাধীনতা বিরোধী চক্রের নাশকতা,পুলিশ হত্যা,জ্বালাও পুড়াও হরতাল অবরোধের প্রতিবাদে নগরীতে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে নগীর এনায়েত বাজার ও জামালখান ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ।

আজ বিকেল ৫ঘটিকায় নগরীর কাজিরদৌড়ি মোড়ে এই প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফরহাদুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে ও নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির সঞ্চালনায় উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  নেতা ও নগর আওয়ামিলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।
এসময় তিনি বলেন,আওয়ামীলীগের উন্নয়নের জোয়ারে ভেসে গেছে বিএনপি-জামাত জোটের হরতাল অবরোধ। জনগণের মেন্ডেট নিয়ে আওয়ামীলীগ সরকার টানা ৩বার ক্ষমতায় থেকে মেগা উন্নয়নের মাধ্যমে দেশকে বিশ্বের কাছে নিয়েগেছে এক অনন্য উচ্চতায় আর মাত্র ৫বছর ক্ষমতায় থেকে বিএনপি-জামাত জোট বিশ্ব দরবারে বাংলাদেশকে দূর্ণীতিতে ৩বারের বিশ্ব চ্যাম্পিয়ন করেছে। তাই জনগণ তাদেরকে লাল কার্ড দেখিয়ে প্রত্যাখান করেছে। আগামী দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে বিএনপি-জামাত চক্র যদি জনগণের জানমাল নিয়ে ছিনিমিনি খেলে তবে তাদের প্রতিহত করতে আওয়ামী সকল অঙ্গ সংগঠন প্রস্তুত।তিনি আরো হুশিয়ারী উচ্চারণ করে বলেন, সংবিধান অনুযায়ী আগামী দ্বাদশ সংসদ নির্বাচন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধিনে অনুষ্ঠিত হবে।যারা সংবিধানের বিরুদ্ধে যাবে জনগণ তাদেরকে প্রতিহত করবে।তাদেরকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে। সমাবেশে আরো বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, সহ-সভাপতি মনোয়ার জাহান মনি ,মহানগর যুবলীগের  সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল আলম চৌধুরী নোবেল, যুবনেতা সেলিম উদ্দীন জয়,যুব মহিলালীগ নেত্রী সোনিয়া আজাদ,তৌহিদুল ইসলাম মিথুন,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক এহেসানুল হক খোকা।
সমাবেশে উপস্থিত ছিলেন এ এম কুতুবউদ্দিন চৌধুরী, নাছির উদ্দীন ফাহিম,ওমর ফারুক, শিবু প্রসাদ চৌধুরী , পংকজ রায়,মোহাম্মদ ইকবাল, মোহাম্মদ খোরশেদ, মোহাম্মদ মোমিনুল হক,রতন ঘোষ, মোহাম্মদ খোরশেদ, মোহাম্মদ মোরশেদ, মোহাম্মদ জাহেদ, আবু তাহের রানা, মোস্তফা করিম কাউছার, ফয়সাল রফিক,  আশিক্কুন্নবি, মামুনুর রহমান,মিজানুর রহমান,তৌহিদুল ইসলাম আরদিন প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com