1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

বিএনপি জামাতের হরতাল অবরোধ ও নাশকতা বিরোধী বিশাল ৫০০ শতাধীক মটর শোডাউন করেন নাটোর -২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এ্যাড. মালেক শেখ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১০৫ টাইম ভিউ

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ক্ষুদা দারিদ্র ও সন্ত্রাস মুক্ত বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনাকে আবারো নৌকা মার্কায় ভোট দিতে আহব্বান জানালেন নৌকায় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সাধারন সম্পাদক ও সাবেক জেলা আওয়ামীলীগের মরহুম হানিফ আলী শেখের আস্থাভাজন স্নেহের ছোট ভাই এ্যাড. মালেক শেখ।

নাটোর ও নলডাঙ্গা -২ আসনের মনোনয়ন প্রত্যাশী উদিয়মান তরুন জনবান্ধব নেতা এ্যাড.মালেক শেখ। আজ সকাল ১১ টায় নাটোর সদর স্টেশনের সমগ্র এলাকায় সাধারন, ভ্যান রিকসা চালক, দিনমুজর খেটে খাওয়া মানুষ ও ব্যাবসায়ীদের সাথে সাক্ষাত গনসংযোগ ও তাদের খোঁজ খবর নেন।

এসময় এ্যাড.মালেক শেখ সকলের কাছে জননেত্রী শেখ হাসিনাকে আবারো নৌকায় ভোট দিয়ে দেশের মানুষের সেবা ও উন্নয়ন অব্যাহত রাখার কথা বলেন। তিনি আরো বলেন আমি নৌকার মাঝি হতে চাই নাটোর, নলডাঙ্গার সকল অসহায় দারিদ্র মানুষের পাশে দাড়াতে চাই বেকারত্ব ও সমাজের সকল অপরাধী ও সন্ত্রাস দমন করতে চাই ক্ষুদা দারিদ্র মুক্ত সমাজ গঠন করতে চাই।

জনসংযোগ শেষে নাটোর স্টেশন থেকে একটি মোটর সাইকেল শো ডাউন বের হয়ে শহরেরে তেবাড়িয়া হাট, হরিশপুর বাইপাস, মাদ্রাসামোড়, মসজিদ মার্কেট হয়ে নলডাঙ্গা উপজেলার মাধনগড় বাজারে গিয়ে জনসংযোগ করে আবারো নাটোর সদর এসে মোটর শো ডাউনটি শেষ হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com