1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাতকের নোয়ারাইয়ে মরহুম হাজী আব্দুস সোবহান স্মৃতি ফুটবল লীগ অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  ময়মনসিংহে মানবাধিকার সংগঠনের পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-গাজীপুর সংবাদ  কানাইঘাটে বিভিন্ন অনুষ্ঠানে যোগদানের মধ্য দিয়ে ব্যস্ততম দিন কাটিয়েছেন হুছামুদ্দীন চৌধুরী এমপি-গাজীপুর সংবাদ  ডিমলায় গণশক্তি পার্টির লাশের মিছিল ও পথসভা।-গাজীপুর সংবাদ  সিলেটের গোয়াইনঘাট সীমান্তে বিজিবির লাইনম্যান পরিচয় দিয়ে দুলাল ও হাতেম এর চোরাচালান ব্যবসা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।-গাজীপুর সংবাদ  গজারিয়া ভিটিকান্দি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা.-গাজীপুর সংবাদ  এশিয়ার বৃহত্তম বিবিয়ানায় গ্যাস উৎপাদনের ৬০ শতাংশ, কনডেনসেট উৎপাদনের ৮০ শতাংশের বেশী-গাজীপুর সংবাদ  প্রবাসীর ক্রয়কৃত ট্রাক গাড়ির প্রতারনা মামলায় নিজাম নুরের জামিন না মুঞ্জর, কারাগারে প্রেরণ-গাজীপুর সংবাদ  জটিল রোগে আক্রান্ত অভিনেত্রী পড়শী রুমি-গাজীপুর সংবাদ  বড়লেখায় দুর্বৃত্তের হামলায় নীরহ যুবক নিহত-গাজীপুর সংবাদ 

কক্সবাজারে বিদেশী মাদক’সহ কারবারী আটক র‌্যাব-১৫-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৩৭ টাইম ভিউ

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফ থানাধীন খারাংখালী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৬৩ বোতল অবৈধ বিদেশী মদ উদ্ধারসহ একজন মাদক কারবারী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার।

২৬ নভেম্বর,সকাল ১১টায়,হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস মাদক বিরোধী অভিযানে পালানোর চেষ্টাকালে মোঃ নূর নামে একজন মাদক কারবারীকে আটক করে।
আটকৃত পরিচয় মোঃ নূর (১৮),পিতা-আয়ুব আলী, মাতা-মাবিয়া খাতুন, সাং-হোয়াইক্যং বিজিবি চেকপোষ্ট, ০২নং ওয়ার্ড, ইউনিয়ন-হোয়াইক্যং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়।

র‌্যাব-১৫,গোপন সংবাদে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। উক্ত সংবাদে বিদেশী মত ও মাদক কারবারিকে আটক করে।

আটকের সময় ৬৩ (তেষট্টি) বোতল বিদেশী মদের বোতল (২২টি বোতলের গায়ে ইংরেজীতে GRAND ROYAL Signature INTERNATIONAL QUALITY AWARD WINNING BLENDED WHISKY PRODUCT OF MYANMAR 40% ALC এবং ৪১টি বোতলের গায়ে ইংরেজীতে GLAN MASTER FINEST BLENDED WHISKY INTERNATIONAL QUALITY AWARD WINNING WHISKY PRODUCT OF MYANMAR 43% VOL লেখা আছে) উদ্ধার* করা হয়।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত নূর দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিদেশী মদ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে থাকে এবং নিজের হেফাজতে বিভিন্ন স্থানে মজুদ করে। পরবর্তীতে অধিক মুনাফার জন্য মজুদকৃত মাদকদ্রব্য টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী দরে বিক্রয় করে থাকে বলে জানায়।

উদ্ধারকৃত মাদক ও মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।তথ্য নিশ্চিত করেছেন,মোঃ আবু সালাম চৌধুরী অতিরিক্ত পুলিশ সুপার,সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com