1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন-গাজীপুর সংবাদ  নাটোরের বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় এক নারী নিহত।-গাজীপুর সংবাদ  এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিয়েছেন ঠাকুরগাঁও-২ আসনের এমপি সুজন-গাজীপুর সংবাদ  দেশের গণতন্ত্র রক্ষা ও মানুষের ভোটের অধিকার আদায়ের আন্দোলন করছে বিএনপি —কলিম উদ্দিন আহমেদ মিলন-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে পৌর ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  দেশের গণতন্ত্র রক্ষা ও মানুষের ভোটের অধিকার আদায়ের আন্দোলন করছে বিএনপি —কলিম উদ্দিন আহমেদ মিলন-গাজীপুর সংবাদ  তাহিরপুর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের ঘোষণা দিলেন আলমগীর খোকন-গাজীপুর সংবাদ  ছাতক কলেজ ছাত্রলীগের সাবেক নেতা কামাল মৃধার ঈদ শুভেচ্ছা-গাজীপুর সংবাদ  ছাতক কনকচাঁপা খেলাঘর আসরের সভাপতি কেতকী রঞ্জন আচার্য্য ফুল দা গুরুতর অসুস্থ-গাজীপুর সংবাদ ছাতকে চুরি, ছিনতাই সহ ডাকাতির চেষ্টা বৃদ্ধি পেয়েছে-গাজীপুর সংবাদ 

কাপাসিয়ায় নবাগত ইউএনওর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৯ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ এসএম মাসুদ

গাজীপুরের কাপাসিয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মদ আলী সিদ্দিকী পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ ডিসেম্বর সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন কাপাসিয়া প্রেসক্লাব সভাপতি সঞ্জীব কুমার দাস,প্রতিষ্ঠাতা ও সহ-সভাপতি জাকির হোসেন চৌধুরী কামাল, সহ-সভাপতি সাইফুল ইসলাম শাহীন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন শামীম, সাংবাদিক নূরুল আমিন শিকদার,সাংবাদিক এসএম মাসুদ
প্রমুখ।

এ-সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী বলেন, যে কোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী।৩৩ তম বিসিএসের এ কর্মকর্তা কাপাসিয়া উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।

তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ । কাপাসিয়া উপজেলা মুক্তিযুদ্ধের একটি ঐতিহাসিক স্থান। এ উপজেলার একটি ঐতিহ্য রয়েছে এখানে স্বাধীন বাংলার প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দিন আহমেদের জন্মস্থান। উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।
সরকারি নিয়ম-নীতির মধ্যে কাপাসিয়ায় ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

এর আগে তিনি কিশোরগঞ্জ সদর উপজেলায় ইউএনও হিসাবে কর্মরত ছিলেন।

 

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com