1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দোয়ারাবাজারে পুলিশের হাতে জাল টাকার তৈরির প্রিন্টারসহ গ্রেফতার ২-গাজীপুর সংবাদ  স্বপ্নীল সংগঠক মরহুম সাহাবের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে কাপাসিয়ায় র‍্যালী ও আলোচনা সভা-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে স্থানীয় সরকার দিবস পালন-গাজীপুর সংবাদ  নাটোরের সিংড়ায়  ১২ ফুট উচ্চতার গাঁজার গাছসহ আটক ১জন-গাজীপুর সংবাদ  শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল-গাজীপুর সংবাদ  ঢাকায় অবরোধ কর্মসুচী সফল করতে নাটোর চিনিকলে শ্রমিক সভা-গাজীপুর সংবাদ  পটুয়াখালীর পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের ব্রীজ প্রতীক প্রচারণায় ও সমর্থনে এগিয়ে-গাজীপুর সংবাদ  পটুয়াখালীর পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের ডালিম প্রতীক প্রচারণায় ও সমর্থনে এগিয়ে-গাজীপুর সংবাদ  পটুয়াখালী পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা ১,২ ও ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোসাঃ মিতু সিকদার ইরানি প্রচারনা ও সমর্থনে সবার চেয়ে এগিয়ে।-গাজীপুর সংবাদ 

দুর্নীতিবাজ কালো ক্ষমতায় আলো ছড়ালেন-পেয়ারুল ইসলাম-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ২৫ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক

এটিএম পেয়ারুল ইসলাম’-দুর্নীতিবাজ অপশক্তি দমনে নির্ভীক আপোষহীন বীর সৈনিক। চট্টলার কৃতি সূর্যসন্তান বর্ষীয়ান রাজনীতিবিদ,জননন্দিত নেতা,নির্ভীক সাহসি একজন মাটি ও মানুষের নেতা।

শুধু পদঅধিকার ক্ষমতা সবকিছু নয়। চ্যালেঞ্জিং সত্ত্বেও দেখিয়ে দিলেন দেখালেন,কিভাবে অন্ধকার থেকে আলোকিত হয়। কিভাবে দুর্নীতিবাজ কালো ক্ষমতায় আলো ছড়াতে হয়।
কিভাবে অনিয়ম অন্যায় দুর্নীতিবাজদের দমন করতে হয়।

সুযোগ-সুবিধা অর্থ-স্বার্থো মোহ বিলাসিতা নয়। অপক্ষমতা অপব্যবহার নয়। বাস্তবেই যার প্রমাণ,কথা নয়,কাজেই হলেন যার পরিচয়,থাকবেন কর্মগুনে স্মরণকালে স্মরণীয়। নির্ভীক সাহসি মাটি মানুষের নেতা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম।

চট্টগ্রাম মাতৃসদন হাসপাতাল/জেমিসন মাতৃসদন হাসপাতালের ১যুগ ধরে তৎকালিন পরিচালক/চেয়ারম্যান কর্তৃক ভদ্রবেশি নিয়ম শৃঙ্খলার আড়ালে লেবাসদারি সেবার নেপথ্যে অন্তরালে ছিল আগাগোড়া পরিপূর্ণ সংবদ্ধ দুর্নীতিবাজ অপশক্তির মিশন।
ছিল মাস্টার মাইন্ডে দুর্নীতিবাজ অমানবিক,গুপ্তঘাতক সেবাখেঁকো বিনষ্টের কারিগর। এমন চাঞ্চল্যকর তথ্য উঠে আসে মানুষ সেবার আড়ালে নানা অনিয়মের আখড়াূয় পরিপূর্ণ নিয়মের চাদরে ঢাকা ছিল ভাঁওতাবাজির শীর্ষে।

বর্তমান চেয়ারম্যান চৌকস প্রচেষ্টা নীতি আদর্শিক কর্মকান্ডে ধারাবাহিক দ্বায়িত্ব কর্তব্য পালনে অন্যায় অসতের সাথে আপোষীন। সব রকমের সক্রিয় পদক্ষেপে সকল প্রকার দূর্নিতী বন্ধ হয়ে যায় চিরতরে।
মানুষ সেবার প্রতিষ্ঠান হাসপাতালকে মৃতপ্রায় ধ্বংসের দ্বারপ্রান্তে শেষ সীমানা থেকে তুলে আনেন। নতুন দিগন্তের পথ দেখালেন।

দেশ জাতির সামনে বিষয়টি তুলে ধরার জন্য।যার একমাত্র অবদান এটিএম পেয়ারুল ইসলাম আমরা পুরো কমিটি ও চট্টগ্রামবাসী উনার কাছে চীরকৃতজ্ঞ।তিনি তার কর্মগুণের স্মরণকালের স্মরণীয় হয়ে থাকবেন মানুষের মনে প্রাণ দেশ জাতির মাঝে।
চলবে…….

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com