1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাতকের নোয়ারাইয়ে মরহুম হাজী আব্দুস সোবহান স্মৃতি ফুটবল লীগ অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  ময়মনসিংহে মানবাধিকার সংগঠনের পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-গাজীপুর সংবাদ  কানাইঘাটে বিভিন্ন অনুষ্ঠানে যোগদানের মধ্য দিয়ে ব্যস্ততম দিন কাটিয়েছেন হুছামুদ্দীন চৌধুরী এমপি-গাজীপুর সংবাদ  ডিমলায় গণশক্তি পার্টির লাশের মিছিল ও পথসভা।-গাজীপুর সংবাদ  সিলেটের গোয়াইনঘাট সীমান্তে বিজিবির লাইনম্যান পরিচয় দিয়ে দুলাল ও হাতেম এর চোরাচালান ব্যবসা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।-গাজীপুর সংবাদ  গজারিয়া ভিটিকান্দি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা.-গাজীপুর সংবাদ  এশিয়ার বৃহত্তম বিবিয়ানায় গ্যাস উৎপাদনের ৬০ শতাংশ, কনডেনসেট উৎপাদনের ৮০ শতাংশের বেশী-গাজীপুর সংবাদ  প্রবাসীর ক্রয়কৃত ট্রাক গাড়ির প্রতারনা মামলায় নিজাম নুরের জামিন না মুঞ্জর, কারাগারে প্রেরণ-গাজীপুর সংবাদ  জটিল রোগে আক্রান্ত অভিনেত্রী পড়শী রুমি-গাজীপুর সংবাদ  বড়লেখায় দুর্বৃত্তের হামলায় নীরহ যুবক নিহত-গাজীপুর সংবাদ 

বড়লেখায় বুদ্ধিজীবীদের স্মরণে মোমবাতি প্রজ্বলন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ২৪ টাইম ভিউ

শাহরিয়ার শাকিল,বড়লেখা মৌলভীবাজার প্রতিনিধিঃ

শহীদ বুদ্ধিজীবী দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে ১৪ ডিসেম্বর মোমবাতি প্রজ্বলন করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট বড়লেখা।

১৪ ডিসেম্বর সন্ধ্যা ৬ ঘটিকায় বড়লেখা মুক্তিযুদ্ধা কমপ্লেক্সের সামনে শহীদ মিনার প্রাঙ্গণে শহীদদের স্মরণে মোমবাতি হাতে নিয়ে সম্মিলিত সাংস্কৃতিক জোট, দূর্বার মুক্ত স্কাউট এবং বীর মুক্তিযোদ্ধারা দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় বীর মুক্তিযোদ্ধাদের উপস্থিতিতে বক্তারা বলেন, ১৯৭১ সালের আজকের এ দিনে পাকিস্তানি বাহিনী যখন দেখেছে তাদের পরাজয় সুনিশ্চিত তখন তারা দেশের সূর্য সন্তানদের হত্যা করা শুরু করে দেশকে মেধাশূন্য জাতিতে পরিণত করতে চেয়েছিল। তারা দেশের মেরুদণ্ড ভাঙার চেষ্টা চালায় কিন্তু এত কিছু করেও তাদের পরাজিত হতে হয়।

বক্তারা আরও বলেন, দেশের সূর্য সন্তানদের হত্যার পেছনে যে শুধু পাকিস্তানিরা জড়িত ছিল এমনটা না। বরং দেশীয় আলবদর, রাজাকার, আল শামসরা এতে প্রত্যক্ষভাবে জড়িত ছিল। বর্তমান সরকার রাজাকারদের শাস্তি দিলেও আমরা দাবি জানাই এ স্বাধীনতাবিরোধী শক্তির সন্তানরা যেন পুনরায় মাথাচাড়া দিয়ে উঠতে না পারে। আমরা চাই না তারা রাজনীতি করুক। আমরা চাই নতুন আইন করে তাদের ব্যান করা হোক এবং তাদের চিরতরে নির্মূল করা হোক। নাহলে তারা মুক্তিযুদ্ধের ইতিহাস লুণ্ঠন করবে এবং তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের বিরুদ্ধে উদ্বুদ্ধ করার অপচেষ্টা চালাবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com