1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

নাটোরের আব্দুলপুর স্টশন থক অজ্ঞাত মতদহ উদ্ধার-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ৬০ টাইম ভিউ

মোঃ মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

নাটারর লালপুর উপজলার আব্দুলপুর রলওয় স্টশন থক অজ্ঞাত এক ব্যাক্তির মতদহ উদ্ধার করছ পুলিশ। আজ শনিবার সকাল সাড় ১০টা দিক মতদহটি উদ্ধার করা হয়। তব স্ানিয়দর দাবি তীব্র শীত মত্যু হয়ছ।

আব্দুলপুর রলওয় স্টশনর মাস্টার আব্দুর রাজ্জাক বলন,সকাল আব্দুলপুর স্টশনর প্লাটফর্ম অজ্ঞাত পরিচয়র এক ব্যাক্তিক পাতলা চাদর দিয় মুরিয় শুয় থাকত দখ সদহ হয়। পর তার কান সাড়া শব্দ না পয় পুলিশ খবর দয়া হয়।

ঈশ্বর্দি রলওয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুজ্জামান রুমল বলন, আব্দুলপুর স্টশনর প্লাটফর্ম অজ্ঞাত পরিচয়র এক ব্যাক্তি পড় আছ। এমন সংবাদ রলওয় পুলিশ ঘটনাস্ল পছায়। পর তার মতদহটি উদ্ধার কর ঈশ্বর্দি রলওয় থানায় এ প্ররন করা হয়ছ। ময়না তদÍ শষ মত্যুর সঠিক কারন জানা যাব। পরিচয় সনাক্ত করত ব্যবস্া নয়া হয়ছ। তব স্ানিয়দর দাবি তীব্র শীতর কারনই তার মত্যু হয়ছ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com