1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

খাজা গরিবে নেওয়াজ’র স্মরণে খতমে কোরআন-মিলাদ মাহফিল ও শীতবস্ত্র বিতরণ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৮৩ টাইম ভিউ

মোহাম্মদ মাসুদ

খাজা গরিবে নেওয়াজ’র (রঃ)’র স্মরণে ১১৮তম ওরস শরিফ উপলক্ষে খতমে কোরআন-মিলাদ মাহফিল ও শীতবস্ত্র বিতরণ। চট্টগ্রাম নগরীর কাতালগঞ্জে মমতাজ উদ্দীন চৌধুরী ফাউন্ডেশন ও শাহ আলম হাজরা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে হযরত খাজা গরিবে নেওয়াজ (রঃ)’র ১১৮ তম ওরস শরিফ উপলক্ষে খতমে কোরআন,মিলাদ মাহফিল ও শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। ইসলাম প্রিয় সাধারণ মানুষের অংশগ্রহণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গে উপস্থিতিতে সুসম্পন্ন হয়। এতে প্রধান অতিথি ছিলেন আঞ্জুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি আলহাজ মুহাম্মদ মহসিন।
২৫,জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায়,নগরীর মিল্টন কনভেনশন হল,কাতালগঞ্জে গন্যমান্য ব্যক্তি বর্গগণের উপস্থিতিতে আগত দর্শক সাধারণ মানুষের সমবেত অনুষ্ঠিত হয়।
মমতাজ উদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ শাহাদাত হোসেন চৌধুরী রুমেলে সঞ্চালনায়।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মমতাজ উদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের উপদেষ্টা ও চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন আহমেদ, সভাপতিত্ব করেন শাহ আলম হাজরা ফাউন্ডেশনের চেয়ারম্যান সাজেেদুল আলম মিল্টন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বদেশের সহ সম্পাদক ও অপর্নাচরণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবু তালেব বেলাল। বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুদ্দিন বাবু।
উপস্থিত ছিলেন মমতাজ উদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ আবু নাসের রনি,যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটির যুব প্রধান আবু নাইম তামজিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত সাধারণের মাঝে শুভেচ্ছা উপহার প্রদানে উভয় ফাউন্ডেশন পক্ষ হতে সর্বমোট ২০০ জনকে কম্বল বিতরণ করা হয়।

 

প্রসংঙ্গঃ শান্তিময় সমাজ ও জীবন গঠনে সর্বাবস্থায় মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন।খাজা গরিবে নেওয়াজের জীবনী দর্শন জানা প্রয়োজন।যা আলোকিত জীবন ও সমাজ গঠনে অপরিহার্য ও শিক্ষনীয়। বেঁচে থাকার জন্য দরকার মানবতাবোধ,মানবসেবা। স্বেচ্ছাসেবী, সেবামূলক কাজের মাধ্যমে সম্প্রীতির বার্তা।নৈতিক মানবিক আদর্শিক মূল্যবোধ জাগ্রত করে। যা মর্যাদাপূর্ণ তাৎপর্য্য উন্নত জাতি গঠনে অপরিহার্য।একে অপরের প্রয়োজনে ও সহযোগিতায় এগিয়ে আসা প্রয়োজন। ইসলামের ধর্মীয় সম্প্রীতি শান্তিপূর্ণ সহাবস্থান আলোকিত সমাজ গঠনের নির্দেশ বহন করে।
শান্তিময় জীবন জীবীকা ও সমাজ গঠনে ইসলামের দর্শন,ধর্মীয় চেতনা অপরিহার্য। সভ্য শান্ত,সুন্দর সমৃদ্ধ শান্তি প্রিয় সমাজ দেশ জাতি গঠনে সকলেই অঙ্গীকারবদ্ধ।মানুষ মানুষের জন্য। জীবন জীবনের জন্য।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com