1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

কাপাসিয়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইমানউল্লাহ শেখ ( ইমু)-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৪১ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: এসএম মাসুদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর দোরগোড়ায় উপজেলা পরিষদ নির্বাচন। স্থানীয় সরকারের এই নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চা স্টল থেকে শুরু করে রাজনীতির অন্দর মহলে চলছে জোর আলোচনা। সম্ভাব্য প্রার্থীরাও নিজেদের প্রতি জনসমর্থন ও দলীয় নেতাদের দৃষ্টি আকর্ষনে ব্যানার, ফেস্টুন, পোষ্টার লাগানোর পাশাপাশি বিভিন্নভাবে তৃণমুলের নেতাকর্মীদের সঙ্গে চলছে তুমুল প্রচার-প্রচারণা ।

এবারের উপজেলা পরিষদ নির্বাচনে গাজীপুরের কাপাসিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষনা করে জনসমর্থন আদায়ে ব্যস্ত সময় পার করছেন ইমানউল্লাহ শেখ ইমু। ইমানউল্লাহ শেখ ইমু উপজেলা আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক । তিনি পারিবারিকভাবে জনসেবা ও অসহায় সুবিধাবঞ্চিত মানুষের জন্য দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। পূর্বেই উপজেলাবাসির সেবা করার প্রতিশ্রুতি নিয়ে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে দীর্ঘদিন যাবৎ কাজ করছেন তিনি।

উপজেলা আওয়ামীলীগ ও উপজেলাটির জনপ্রতিনিধিদের বৃহৎ অংশের সমর্থন লাভের পাশাপাশি বিপুল জনসমর্থন রয়েছে বলে দাবি উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইমানউল্লাহ শেখ ইমু’র।

জানা যায়, ছাত্রজীবন থেকে জনস্বার্থে অসহায় মানুষের পাশে থেকে দেশের কল্যাণে কাজ করেন ইমানউল্লাহ শেখ ইমু।

উপজেলা পরিষদ নির্বাচনে আসন থেকে প্রার্থী হওয়া প্রসঙ্গে ইমানউল্লাহ শেখ বলেন, ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি ও পারিবারিকভাবে জনসেবার শিক্ষা পেয়েছি। অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে দীর্ঘদিন সক্রিয় থাকায় উপজেলা জুড়ে নানাভাবে কাজ করেছি, আননূর ইসলামিয়া মডেল মাদ্রাসার সভাপতি এবং বিভিন্ন ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠানে সার্বিক সহযোগিতা করে আসছি। দীর্ঘ দিন যাবত মানুষের সেবা দিয়ে জনপ্রিতিনিধি হিসেবে যে অভিজ্ঞতা অর্জন করেছি তা মানবকল্যানে কাজে লাগাতে চাই। সেই লক্ষ্য নিয়েই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া চাই। নির্বাচিত হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী। স্থানীয় সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি’র হাতকে শক্তিশালী করতে ও উপজেলার সার্বিক উন্নয়নে কাজ করবো ইনশাআল্লাহ।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com