1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম:
কাপাসিয়ায় লাল মাটি কাটায় সাবেক মেম্বারকে জরিমানা-গাজীপুর সংবাদ  জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নাম ভাঙ্গিয়ে লাখ লাখ টাকা চাঁদা আদায়-গাজীপুর সংবাদ  গলাচিপায় পরীক্ষা কেন্দ্রে নকল সরবারহের দায়ে যুবক আটক, এক মাসের কারাদন্ড-গাজীপুর সংবাদ  কাপাসিয়া মডেল সরকারি বিদ্যালয়ে প্রধান শিক্ষক শাহেলী নাছরিনের যোগদান-গাজীপুর সংবাদ  বালু খাদকদের দখলে তিস্তা,হতাশায় গ্রাম ও সড়ক-গাজীপুর সংবাদ  একাধিক মামলার আসামী ভূমিদস্যু বাকেরগঞ্জের শামীম শরীফ নদী তীরবর্তী টং ঘরে কী করতো?-গাজীপুর সংবাদ স্কুল শিক্ষককে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন-গাজীপুর সংবাদ  দীর্ঘ ২০ বছর পর রাণীশংকৈল পৌরবাসী পাচ্ছেন নতুন অত্যাধনিক পৌরভবন-গাজীপুর সংবাদ  বর্ণিল আয়োজনে সাগর কন্যা কুয়াকাটায় পূর্ণ মিলনীতে জেলা প্রেসক্লাব,পটুয়াখালীর বার্ষিক বনভোজন অনুষ্ঠান চলছে।-গাজীপুর সংবাদ  গজারিয়া ইমামদের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা-গাজীপুর সংবাদ 

রায়পুরে প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি ও ২য় পুনর্মিলনী অনুষ্ঠিত।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১ টাইম ভিউ

পীরজাদা মোঃ মাসুদ হোসাইনঃ

লক্ষ্মীপুর জেলার রায়পুরে প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ৪দিন ব্যাপী প্রথম যুগপূর্তি ও ২য় পূনর্মিলনী উৎসব অনুষ্ঠিত। গতকাল ৩ ফেব্রুয়ারী শনিবার উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুরের কৃতিসন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এস এম মাকসুদ কামাল।

কাজী ফারুকী কল্যাণ ট্রাস্টের কো-চেয়ারম্যান ডা. কাজী মো. নুর-উল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোস্তফা কামাল মজুমদার, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আবদুল বাকী, বিইউবিটির উপ-উপাচার্য ড. মো. আলী নুর, লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. মাইন উদ্দিন পাঠান, রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন, লায়ন জহিরুল ইসলাম, অধ্যক্ষ নুরুল আমিন ও ট্রাস্টের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান ভূঁইয়া প্রমুখ।

আনন্দোৎসবের মধ্য দিয়ে প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি ও ২য় পুনর্মিলনীতে প্রায় দুই হাজার বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে ছিল এই আয়োজন। ১লা ফেব্রুয়ারি বৃহস্পতিবার ১ম দিন আনন্দ আয়োজনের শুরু হয়।

সকাল ৯টায় ক্যাম্পাসে একাডেমিক ভবনের সামনে বেলুন উড়িয়ে যুগপূর্তি উৎসবের উদ্বোধন করেন অধ্যক্ষ মামুনুর রশীদ চেয়ারম্যান উপজেলা পরিষদ রায়পুর লক্ষ্মীপুর।
এরপর শোভাযাত্রাটি রায়পুর বাসস্ট্যান্ড থেকে শুরু করে উপজেলা পরিষদের সামনে দিয়ে গিয়ে নতুন বাজার এবং লক্ষ্মীপুর বাসস্ট্যান্ড মুজিব চত্ত্বর থেকে শুরু করে ডিসি অফিস প্রাঙ্গনে এসে শেষ হয়। শোভাযাত্রার পরের পর্ব ছিল আলোচনা অনুষ্ঠান।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গৌতম চন্দ্র মিত্র জেলা শিক্ষা কর্মকর্তা লক্ষ্মীপুর, ঢাকা কমার্স কলেজের শিক্ষকবৃন্দ , কমলনগর,রামগতি, লক্ষ্মীপুর সদর , রামগঞ্জ, রায়পুর অঞ্চলের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ প্রমূখ।

যুগপূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠানে ডকুমেন্টরী প্রদর্শন, যুগপূর্তি স্মরণিকা, গুবাক তরু ও জার্নালের মোড়ক উম্মেচন করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মু. নুরুল আমিন বলেন, আজকের শিক্ষার্থীরাই দেশ গড়ার যোগ্য কারিগর। স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে তরুণদের শিক্ষিত, বিজ্ঞানমনস্ক এবং দক্ষতায় স্মার্ট হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে।
২য় অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২আসনের এমপি এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, আলহাজ্ব মিজানুর রহমান ভুইয়া ভাইস- চেয়ারম্যান, প্রফেসর কাজী ফারুকী কল্যান ট্রাস্ট, মো. গিয়াস উদ্দিন রুবেল ভাট মেয়র রায়পুর পৌরসভা রায়পুর লক্ষ্মীপুর, অ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ রায়পুর, লক্ষ্মীপুর, রফিকুল হায়দার বাবুল পাঠান রাজনীতিবিদ ও সমাজসেবক রায়পুর, লক্ষ্মীপুর।

বক্তারা বলেন, প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ থেকে পাস করা শিক্ষার্থীরা দেশের ইঞ্জিনিয়ারিং, মেডিকেলসহ পাবলিক বিশ্ববিদ্যালয় গুলোতে ভর্তি পরীক্ষায় মেধাতালিকায় স্থান করে নেয়। অনুষ্ঠানের ২য় দিনের কর্মসূচি বেলুন উড়িয়ে উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ। ২দিনব্যাপী অনুষ্ঠানে বর্ণাঢ্য র‌্যালি, স্মৃতিচারণ, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও আয়োজিত অনুষ্ঠানে অভিভাবক ও এলাকাবাসী অংশগ্রহণ করেন। উৎসবমূখর এ আয়োজন সফল করার জন্য প্রফেসর কাজী ফারুকী কল্যাণ ট্রাস্টের কো-চেয়ারম্যান ডা. কাজী মো নুর-উল ফেরদৌস সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com