1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
গলদাপাড়া নিয়ামত আলী উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।-গাজীপুর সংবাদ  শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু-গাজীপুর সংবাদ  নাটোরের গুরুদাসপুর থানার চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার-গাজীপুর সংবাদ  গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সরকারি সহকারী শিক্ষক সমিতি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটি গঠন-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় খামারীদের মাঝে মিল্কিং মেশিন বিতরণ-গাজীপুর সংবাদ  স্বামীকে হত্যা করে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন স্ত্রী জিনিয়া ইসলাম মীম।-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে ভোটার দিবস পালিত-গাজীপুর সংবাদ  শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্যে দিয়ে নাটোরে ৬ষ্ঠ জাতীয় ভোটার দিবস পালিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডের ডালিম প্রতীক প্রচারণায় ও সমর্থনে এগিয়ে-গাজীপুর সংবাদ 

সিংগুয়া বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: এসএম মাসুদ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের সিংগুোয়া বাজারে অবৈধ নতুন স্থাপনা ভেঙে সরকারি জায়গা উদ্ধার করেছে উপজেলা প্রশাসন।

(৫ ফেব্রুয়ারি ) সোমবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিফাত নূর মৌসুমী’র নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান চালানো হয়।

এ-সময় সার্ভেয়ারের মাধ্যমে সরকারি জায়গার বিষয়টি নিশ্চিত করেন এবং তাৎক্ষনিকভাবে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অবৈধ স্থাপনা ভেঙে দেন। তবে স্থাপনা নির্মাণকারী সেখানে উপস্থিত না থাকায় কোন ধরনের জরিমানা ও সাজা প্রদান করা হয়নি। ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা থানা পুলিশ, আনসার সদস্যগণ ও স্থানীয় সাংবাদিকসহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

জানা গেছে, উল্লেখিত সরকারি জায়গায় অবৈধভাবে বেশ কয়েক স্থাপনা অনেক আগেই নির্মাণ করে কতিপয় ব্যক্তি।

এ-বিষয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিফাত নূর মৌসুমী গণমাধ্যম জবাবদিহি কে জানান,
সরকারি জায়গা দখল করে স্থাপনা নির্মাণকারীদের বিরুদ্ধে প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com