1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম:
ভুরিয়া ও কমলাপুর দুইটি ইউনিয়নে উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  প্রচন্ডতাপদাহে সিদ্ধেশ্বরী কলেজ ছাত্রলীগের রাস্তায় বিনামূল্যে শরবত বিতরণ-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার-গাজীপুর সংবাদ  দুমকীতে বাথরুমে রাখা প্লাস্টিকের ড্রামের পানিতে পড়ে শিশুর মৃত্যু!-গাজীপুর সংবাদ  আসুন, প্রকৃতিকে জয় করি, পৃথিবীকে বাঁচাই-গাজীপুর সংবাদ  রাঙ্গাবালীতে খালে ভেসে এলো ‘টর্পেডো’ সদৃশ বস্তু: এলাকায় আতংক-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য এক ডজনেরও বেশী প্রার্থী মাঠে-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ইতির বাবার ইন্তেকাল-গাজীপুর সংবাদ  বর্ণাঢ্য আয়োজনে জামালপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উদযাপিত-গাজীপুর সংবাদ  বড়লেখায় জায়গা ক্রয় করা রাস্তায় বাঁশের বেড়া, এলাকায় তোলপাড়-গাজীপুর সংবাদ 

পটুয়াখালীতে ১৩নং ভূরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ রুবেল আহম্মেদ এর মনোনয়ন পএ দাখিল।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ২৪ টাইম ভিউ

মোঃ মামুন হোসাইন।স্টাফ রিপোর্টার

আসন্ন পটুয়াখালী ১৩নং ভূরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২৪, উক্ত ইউনিয়ন পরিষদের স্বনামধন্য বর্তমান সফল ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল আহম্মেদ চেয়ারম্যান পদে মনোনয়ন পএ দাখিল করেছেন।

তিনি মনোনয়ন পএ জমা দেওয়ার শেষ দিনে ২৮ শে মার্চ রোজ বৃহস্পতিবার বেলা আনুমানিক ১১টা ৩০ মিনিটের সময় তাঁর এ মনোনয়ন পএ দাখিল করেন। তাঁর এ মনোনয়ন পএ গ্রহন করেছেন-মোঃ মিজানুর রহমান খান,
পটুয়ালী সদর উপজেলা নির্বাচন অফিসার। পটুয়াখালী।

চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশী – বর্তমান ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল আহম্মেদ, তাই ইতি মধ্যে প্রার্থীরা তাদের প্রার্থীতা জানান দিচ্ছেন নানান ভাবে, তিনি ইউনিয়ন পরিষদের সাধারণ মানুষের ভালবাসা ও সকলের দোয়া নিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতেছেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন।

স্থানীয় লোকজন ও ইউনিয়ন পরিষদের সর্বস্তরের সাধারণ মানুষের মুখে একই কথা শোনা যায়, তিনি একজন মডেল ভূরিয়া ইউনিয়ন গড়ার কারিগর, এবং তিনি একজন সমাজ সেবক গরীব অসহায় মেহনতি মানুষের বন্ধু সৎ নির্ভীক ভোটারদের আস্থা ভাজন ব্যক্তিত্য নিষ্ঠাবান ১৩নং ভূরিয়া ইউনিয়ন বাসির অহংকার-মডেল ভূরিয়া ইউনিয়নের রুপকার মোঃ রুবেল আহম্মেদ।

তিনি বলেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে,চেয়ারম্যান পদে বিজয়ী হলে,ভূরিয়া ইউনিয়নের চেয়ারম্যান হবে জনতার,,,, এটা তার অঙ্গীকার।

তিনি আরও বলেন, ভূরিয়া ইউনিয়নের সকল ভোটারদের পাশে থেকে তাদের সেবা মূলক কাজ করার লক্ষ্যে ও তাঁর অসমাপ্ত কাজগুলো করার লক্ষ্যে, সব সময় তাদের পাশে থাকবেন এবং উন্নয়নে আধুনিক স্মার্ট, মডেল ভূরিয়া ইউনিয়ন পরিষদ গড়ে তোলার জন্য আপ্রান চেষ্টা করে যাবেন বলে জানান। তিনি আরও বলেন যে তাঁর আমলে রাস্তা ঘাট, স্কুল মাদ্রাসা, ৯টি ব্রীজ, কালভার্ট, ৬টি ক্লিনিক,১০ বেডের হসপিটাল, মসজিদ, মন্দির সহ অনেক উন্নয়ন মুলক কাজ করেছেন বলে জানান।

তিনি আরও বলেন জনগণের উপর ভরসা ও আস্থা রেখে আমার এই নির্বাচন করা এবং জনগণ যদি ২৮ শে এপ্রিল তাদের ভোটাধিকার সুষ্ঠ, সুন্দর নিরপেক্ষ ও শান্তিপূর্ণ
ভাবে ভোট কেন্দ্রে গিয়ে দিতে পারে, তাইলে জনগণের ভোটের মধ্য দিয়েই তাকে জয়যুক্ত করবেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন এবং সকলের কাছে দোয়া কামনা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com