1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

পটুয়াখালী র‍্যাবের হাতে বরগুনা জেলার পাথরঘাটার ৩ তিন গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৮৩ টাইম ভিউ

মোঃ মামুন হোসাইন।পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালীতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প কতৃক গত ০৬ আগষ্ট ২৩ইং তারিখ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে

তিনজন গাজা ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব -৮।

উক্ত অভিযান পরিচালনাকালে সকাল আনুমানিক ০৮:১০ ঘটিকার সময় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন কাকচিড়া লঞ্চঘাট সংলগ্ন জনৈক ফোরকান হাওলাদারের খাবারের হোটেলের সামনে পাঁকা রাস্তার উপর কে বা কারা মাদক দ্রব্য গাঁজা ক্রয়/বিক্রয় এর জন্য অবস্থান করিতেছে।এসময় প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নাজমুল হক এর নের্তৃত্বে সকাল আনুমানিক ০৮:৫০ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০২(দুই) জন পুরুষ এবং ০১(এক) জন নারী’কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১। মোঃ জালাল মিয়া (২৪), পিতা-মৃত তনু মিয়া, সাং-আমানগন্ডা, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা, ২। মোঃ রফিকুল বিহারী (৩০), পিতা-জমির আলী, সাং-আমানগন্ডা, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা এবং ৩। হাজেরা বেগম(২৬), স্বামী-রফিকুল বিহারী, সাং-আমানগন্ডা, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা । ধৃত আসামীরা জিজ্ঞাসাবাদে জনসম্মুখে স্বীকার করে যে, তারা অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত। উক্ত আসামীদের নিকট হতে সর্বমোট ০৩(তিন) টি মোবাইল, ০৬(ছয়) টি সীমকার্ড এবং ১১ কেজি ৮০০ গ্রাম কথিত গাঁজা উদ্ধার করা হয় যার অবৈধ বাজার মূল্য অনুমান ২,৬০,০০০/- (দুই লক্ষ ষাট হাজার) টাকা।

উদ্ধারকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীদেরকে বরগুনা জেলার পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে বরগুনা জেলার পাথরঘাটা থানায় একটি মামলা দায়ের করে যার মামলা নং-০৪ তারিখ- ০৬/০৮/২০২৩ ইং, ধারা মোতাবেক মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(খ মামলা রুজু হয়।

এনিয়ে পটুয়াখালী কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো,নাজমুল হক দৈনিক বরিশাল সমাচারকে জানান,র‍্যাব মাদকের ব্যপারে জিরো টলারেন্স এছাড়াও আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com