1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

সিএমপি ২ওসি’সহ ৬পুলিশ কর্মকর্তার একসঙ্গে বদলি-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১৩৩ টাইম ভিউ

বিশেষ প্রতিনিধি

জনস্বার্থে জারীকৃত আদেশে চট্টগ্রাম সিএমপি পাঁচলাইশ ও খুলশী থানার ২ ওসি’সহ একসঙ্গে ৬জন পুলিশ কর্মকর্তা পুনরায় সিএমপি এলাকায় সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়,বিপিএম-বার,পিপিএম-বার) এর আদেশে আকস্মিক বদলি প্রদান করা হয়।

আজ ২০ জুলাই,জরুরী অফিস আদেশ এ-স্মারক নং-সিএমপি/গোশা/বদলি (ইন্স)/২০২৩ইং মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্স দামপাড়া,চট্টগ্রাম হতে এ আদেশ প্রদান করা হয়।

বদলীকৃত পুলিশ কর্মকর্তারা হলেন,সন্তোষ কুমার চাকমা,পিপিএম (বার) অফিসার ইনচার্জ, খুলশী থানা থেকে অফিসার ইনচার্জ,পাঁচলাইশ থানা সিএমপি ও মোঃ নাজিম উদ্দিন মজুমদার,অফিসার ইনচার্জ (পাঁচলাইশ থানা) থেকে নিরস্ত্র পুলিশ পরিদর্শক (সিটিএসবি) সিএমপি।

রুবেল হাওলাদার,নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত),কোতোয়ালী থানা থেকে অফিসার ইনচার্জ,খুলশী থানা সিএমপি।এ আই এম তৌহিদুল করিম,নিরস্ত্র পুলিশ পরিদর্শক (সিটিএসবি) থেকে পুলিশ পরিদর্শক (তদন্ত), চকবাজার থানা সিএমপি।রফিক উল্লাহ,নিরস্ত্র পুলিশ পরিদর্শক,সিটিএসবি থেকে পরিদর্শক (প্রসিকিউশন) সিএমপি মোহাম্মদ আতিকুর রহমান,নিরস্ত্র পুলিশ পরিদর্শক (প্রসিকিউশন) থেকে নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ডিবি-উত্তর) সিএমপি’তে বদলি/পদায়ন করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের নিম্নবর্ণিত পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) গণকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) গণের বদলি/পদায়ন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এলাকার ভিতরে উল্লিখিত স্থানে বদলী করা হয়। জনস্বার্থে জারীকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

সংশ্লিষ্ট দপ্তরে অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্যে প্রেরণ করা হলো। ১/অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ /ট্র্যাফিক/ ক্রাইম ও অপারেশন), সিএমপি,চট্টগ্রাম।২/উপ-পুলিশ কমিশনার (সকল), সিএমপি,চট্টগ্রাম।৩/অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সকল), সিএমপি,চট্টগ্রাম। ৪/সহকারী পুলিশ কমিশনার (সকল) সিএমপি,চট্টগ্রাম।৫/অফিসার ইনচার্জ (সকল থানা),সিএমপি,চট্টগ্রাম।৬/পিআই/টিআই (সকল),
সিএমপি,চট্টগ্রাম।৭/আরওআই/আরআই, সিএমপি,
চট্টগ্রাম।৮/ওসি, পুলিশ কন্ট্রোল রুম,সিএমপি,
চট্টগ্রাম।৯/হিসাব রক্ষণ কর্মকর্তা,সিএমপি,চট্টগ্রাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com