1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

নাটোরের লালপুরে অবৈধ মাড়ইকল জব্দ ও জরিমানা-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫০ টাইম ভিউ

স্টাফ রিপোর্টারঃ

নাটোরের লালপুরের নর্থ বেঙ্গল সুগার মিলস (নবেসুমি) এলাকায় প্রথম বারের মতো ২০২৩-২০২৪ মৌসুমে অভিযান চালিয়ে অবৈধভাবে যন্ত্রচালিত আখ মাড়াইকলের (পাওয়ার ক্রাশার) যন্ত্রাংশ জব্দ, ভেজাল গুড় ধ্বংস ও জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর ২০২৩) উপজেলার ধুপইল চকপাড়া গ্রামে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত আমান আজিজের ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেন।
নবেসুমির মহাব্যবস্থাপক (কৃষি) মো. আসহাব উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে উপজেলার ধুপইল চকপাড়া গ্রামের আদু আলীর ছেলে রওশন আলীর বাড়িতে অভিযান চালালিয়ে যন্ত্রাংশ জব্দ, ভেজাল গুড় ধ্বংস ও জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন, ওয়ালিয়া ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক নীরেন্দ্রনাথ মন্ডল, নবেসুমির মহাব্যবস্থাপক (প্রশাসন) মোস্তফা সারোয়ার, মহাব্যবস্থাপক (কারখানা) নুরে আলম, উপমহাব্যবস্থাপক (সম্প্রসারণ) কাউছার আলী সরকার, উপমহাব্যবস্থাপক (সিপি) গোলাম রব্বানী প্রমুখ।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত আমান আজিজ বলেন, অভিযান চালিয়ে অবৈধভাবে যন্ত্রচালিত আখ মাড়াইকলের যন্ত্রাংশ জব্দ, লক্ষাধিক টাকার হাইড্রোজ মিশ্রিত ক্ষতিকর ভেজাল গুড় ধ্বংস ও মাড়াইকলের মালিক রওশন আলীকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com