1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

গজারিয়া জলাবদ্ধতায় স্কুল-বিমুখ টেংগারচরের ৬১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৯ টাইম ভিউ

ওসমান গনি,গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জ গজারিয়া উপজেলা অঙ্কুরে বিনষ্ট হওয়ার আশঙ্কা গজারিয়া উপজেলার প্রাথমিকের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষাজীবন।টেংগারচর ইউনিয়নের আওতাধীন টেংগারচর গ্রামের খাড়াকান্দি ৬১নং সরকারি প্রথমিক বিদ্যালয়ের মূল ফটক হতে মালেক খা’র বাড়ি পর্যন্ত প্রায় ৪০০ ফিট রাস্তায় হাটু সমান পানি।আর এ জলাবদ্ধতার কারনে ছোট ছোট শিশু বাচ্চারা বিদ্যালয়ে আসতে পারছেনা বিগত অনেক দিন ধরে।বিদ্যালয় থেকে স্থানীয় জনপ্রতিনিধি কে বলেও সমস্যার কোনো সমাধান পায়নি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম স্যার বলেন,আমাদের স্কুলে নতুন ভবন হয়েছে,চারিদিকে বাউন্ডারি হয়েছে, আগে শিক্ষক সংকট ছিল এখন নতুন শিক্ষক পেয়েছি, সব মিলিয়ে স্কুলের শিক্ষার্থীদের শিক্ষার মান দিন দিন অনেক উন্নতি হচ্ছে।আমাদের খেলার কোনো মাঠ না থাকা সত্যেও আমরা ইউনিয়ন পর্যায়ে, উপজেলা পর্যায়ে পুরস্কার লাভ করছি। আমাদের যোগাযোগ ব্যবস্থা খারাপ হওয়ার কারনে অনেক বাচ্চা অন্য স্কুলে চলে যায়। আমাদের স্কুলের সামনের অংশ এবং গেটের বাহিরে যে রাস্তাটা আছে নিচু হওয়ার কারনে সামান্য বৃষ্টি হলে ডুবে যায়। রাস্তাটা উচু করে দিলে শিক্ষার্থীদের আসা যাওয়ায় আর সমস্যা হবে না। মালেক খা ‘র বাড়ির সীমানা হতে স্কুলের সীমানা পর্যন্ত ৪০০ ফিট রাস্তাটা করে দিলে এই স্কুলে শিক্ষার্থীর সংখ্যা বাড়বে বলে বিশ্বাস করি।

এমতাবস্থায় জনপ্রতিনিধি,সমাজসেবক,এবং সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সদয় দৃষ্টি কামনা করে এ সমস্যার দ্রুত সমাধান আশা করে বিদ্যালয় কর্তৃপক্ষ।

এ বিষয়ে টেংগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম ফরাজি বলেন, টেংগারচর ৬১নং সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষারর্থীদের জলাবদ্ধতার কারনে যাতায়াতের এরকম দুর্ভোগ, অসুবিধা হচ্ছে আমাকে এ বিষয়ে কেউ কিছু জানায়নি ।সাংবাদিকদের ফোন কলের মাধ্যমে অবগত হয়েছি।স্থানীয় ৩নং ওয়ার্ডের মেম্বার আরমান শিকদার ও এ বিষয়ে আমাকে কিছু জানায়নি।এখন জানতে পাড়লাম,আমি বিদ্যালটির রাস্তা সহ বিদ্যালয়টি পর্যবেক্ষণে যাব,আর সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নেব।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com